English

29 C
Dhaka
শনিবার, মে ২৮, ২০২২
- Advertisement -

করোনায় সিলেটে একদিনে ৮ জনের প্রাণহানি, শনাক্ত ২৫৩

- Advertisements -

সিলেটে এক দিনে করোনা আক্রান্ত হয়ে আরও ৮ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে ৪ জন সিলেট জেলার বাসিন্দা। আর একজন সুনামগঞ্জ, ২ জন হবিগঞ্জ ও একজন মৌলভীবাজারের বাসিন্দা বলে জানা গেছে।

Advertisements

সোমবার ৫ জুলাই সকালে সিলেটের স্বাস্থ্য অধিদপ্তরের পরিচালক ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত প্রতিদিনের প্রতিবেদন থেকে এ তথ্য জানা গেছে।
এ সময় সিলেটে আরও ২৫৩ জনের করোনা শনাক্ত হয়েছে। এদের মধ্যে সিলেট জেলায় ৭৬ জন, সুনামগঞ্জে ২১ জন, হবিগঞ্জে ৫৪ জন এবং মৌলভীবাজারে ৬১ জন ও সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আরও ৪১ জনের করোনা শনাক্ত হয়েছে।

একই সময়ে সিলেটর চারটি ল্যাবে মিলে ৭৪৫ জনের নমুনা পরীক্ষা করা হয়। সে হিসেবে বিভাগে মোট শনাক্তের হার ৩৩ দশমিক ৯৬ শতাংশ।
প্রতিবেদন থেকে আরও জানা যায়, শেষ ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন আরও ৩৭জন। এর মধ্যে সিলেট জেলায় ৩২ জন, সুনামগঞ্জে ১ জন এবং হবিগঞ্জে ৫ জন।

Advertisements

তবে এ সময়ে মৌলভীবাজার জেলায় করোনা আক্রান্ত কেউ হাসপাতালে ভর্তি হননি। সিলেট বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তরের পরিচালক ডা. রাজিয়া সুলতানা জানান সিলেট বিভাগে এখন পর্যন্ত মোট প্রাণহানি হয়েছে ৪৯১ জনের। যার ৩৯৯ জনই সিলেট জেলার বাসিন্দা। আর সুনামগঞ্জের ৩৪ জন, হবিগঞ্জের ২১ জন এবং মৌলভীবাজারে করোনায় প্রাণ হারিয়েছেন ৩৭ জন।

সিলেট বিভাগে এখন পর্যন্ত চার জেলায় মিলে করোনা প্রমাণিতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২৬ হাজার ৯ শত ৬৭ জন। এর মধ্যে সিলেটেই ১৭ হাজার ৮ শত ১৬ জনের করোনা প্রমাণিত হয়েছে। আর সুনামগঞ্জে ৩ হাজার ৭৭ জন, হবিগঞ্জে ২৮ শত ৯২ জন এবং মৌলভীবাজারে ৩১ শত ৮২ জন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন