English

33 C
Dhaka
বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
- Advertisement -

কোতোয়ালি মডেল থানার ওপেন হাউজ ডে অনুষ্ঠিত

- Advertisements -
Advertisements
Advertisements

কোতোয়ালি মডেল থানার ওপেন হাউজ ডে অনুষ্ঠিত সিলেট ব্যুরো,নিরাপদ নিউজঃ সিলেট মেট্রোপলিটন পুলিশের কোতোয়ালি মডেল থানা প্রাঙ্গণে ২২ ডিসেম্বর মঙ্গলবার সকাল ১১ টায় ওপেন হাউজ ডে ২০ অনুষ্ঠিত হয়।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এসএমপির পুলিশ কমিশনার মোহাম্মদ নিশারুল আরিফ। আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম) মোঃ শফিকুল ইসলাম,সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনাব এ্যাডভোকেট নাসির উদ্দিন, সহকারী পুলিশ কমিশনার, অফিসার ইনচার্জ কোতোয়ালি মডেল থানা।
এলাকার জনপ্রতিনিধি ও গণ্যমান্য ব্যক্তিবর্গ। অনুষ্ঠানে অত্র এলাকার স্থানীয় জনসাধারণ জনপ্রতিনিধি রাজনৈতিক প্রতিনিধি সাংবাদিক প্রতিনিধিবৃন্দ পুলিশের কার্যক্রম এলাকার নাগরিক সমস্যা নিয়ে তাদের নিজ নিজ বক্তব্য পুলিশ কমিশনারের সম্মুখে উপস্থাপন করেন।অনেক জনসাধারণ পুলিশের সাম্প্রতিক কর্মকাণ্ডে প্রশংসার পাশাপাশি এলাকার বিভিন্ন সামাজিক সমস্যা সম্পর্কে খোলামেলা বক্তব্য উপস্থাপন করেন।
অনুষ্ঠানের শেষ পর্যায়ে উপস্থিত পুলিশ কমিশনার জনসাধারণের প্রশ্নের উত্তর দেয়ার পাশাপাশি বিভিন্ন সমস্যা সমাধানের জন্য নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন।
পুলিশ কমিশনার বলেন সামাজিক সমস্যা দূর করার জন্য প্রয়োজন হচ্ছে সামাজিক আন্দোলন।জনগনকে ভালো রাখতে পুলিশ নিরলসভাবে কাজ করে যাচ্ছে। তিনি আরো বলেন মাদক, জুয়া, চাঁদাবাজি, বন্ধ করতে পুলিশ কাজ করে যাচ্ছে এ বিষয়ে সকলের সহযোগিতায় করার আহ্বান জানান তিনি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন