English

31 C
Dhaka
বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
- Advertisement -

বড়লেখায় মহান বিজয় দিবস উপলক্ষে এতিমখানায় নিসচা শাখার খাবার বিতরণ

- Advertisements -
Advertisements
Advertisements

মৌলভীবাজারের বড়লেখা উপজেলায় জাতীয় সামাজিক সংঘটন নিরাপদ সড়ক চাই (নিসচা) বড়লেখা উপজেলা শাখার উদ্যোগে মহান বিজয় দিবস উপলক্ষে এতিমখানায় আলোচনা সভা ও খাবার বিতরণ করা হয়েছে।
বুধবার (১৬ ডিসেম্বর ) দুপুর ২ ঘটিকার সময় নুরানী তালিমুল কোরআন ইসলামি একাডেমি ও এতিমখানায় আলোচনা সভা ও খাবার বিতরণ করা হয়।
নিরাপদ সড়ক চাই (নিসচা) বড়লেখা উপজেলা শাখার আহ্বায়ক তাহমীদ ইশাদ রিপনের সভাপতিত্বে ও সদস্য সচিব আইনুল ইসলামের সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নিসচা উপদেষ্টা সাংবাদিক সুলতান আহমদ খলিল, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপদেষ্টা ও ক্রিড়া ধারাভাষ্যকা ইকবাল হোসাইন, এতিমখানার প্রতিষ্ঠাতা ডাঃ আব্দুর নূর, যুক্তরাজ্য প্রবাসী সিরাজুল ইসলাম।
এছাড়াও উপস্থিত ছিলেন নিসচা বড়লেখা উপজেলা যুগ্ম আহ্বায়ক মার্জানুল ইসলাম মার্জান, কার্যকরী কমিটির সদস্য আইনজীবী সহকারী গোলাম কিবরিয়া ,আব্দুল আজিজ , রমা কান্ত দাস, নূর আলম মোহন, ব্যাংকার মারুফ হোসাইন সুমন , বড়লেখা মানবসেবা সংস্থার সাধারণ সম্পাদক মোহাম্মদ জাহাঙ্গীর আলম শুভ, বড়লেখা পাবলিকেশন সোসাইটির সাধারণ সম্পাদক রুবেল হোসাইন এবং সহকারী শিক্ষক সাইফুল ইসলাম প্রমূখ।
খাবার বিতরণ ও আলোচনা সভায় মোনাজাত পরিচালনা করেছেন মাওলানা ময়নুল ইসলাম।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন