English

29 C
Dhaka
শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
- Advertisement -

বৃহস্পতিবার সিলেট বিভাগে ৩২ জনের করোনা পজেটিভ,২৪ ঘন্টায় মারা গেলেন আরো ২ জন

- Advertisements -
Advertisements
Advertisements

বৃহস্পতিবার (১০) ডিসেম্বর সিলেট ওসমানী হাসপাতাল ও শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পিসিআর ল্যাবে সিলেট বিভাগের চার জেলার আরও ৩২ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের উপ পরিচালক ডা. হিমাংশু লাল রায় জানান বৃহস্পতিবার নমুনা পরিক্ষায় ৭ জনের রিপোর্ট পজিটিভ আসে।
আক্রান্তদের মধ্যে সিলেট জেলার ৬ জন ও সুনামগঞ্জ জেলার ১ জন বাসিন্দা রয়েছেন। এদিকে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জেনেটিক ইঞ্জিনিয়ারিং অ্যান্ড বায়োটেকনোলজি বিভাগের প্রভাষক জি এম নূরনবী আজাদ জুয়েল জানান, আজ শাবির ল্যাবে ১৮৮ টি নমুনা পরীক্ষায় ২৫ জন করোনাক্রান্ত ব্যক্তি শনাক্ত হয়েছেন।
শনাক্তদের মধ্যে সিলেট জেলার ২১ জন,হবিগঞ্জ জেলার ১ জন ও মৌলভীবাজার জেলার ৩ জন বাসিন্দা। এ নিয়ে সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৪ হাজার ৯৫৩ জন। এরমধ্যে সিলেট জেলায় ৮ হাজার ৬৮৯ জন, সুনামগঞ্জ জেলায় ২ হাজার ৪৮৮ জন,হবিগঞ্জ জেলায় ১হাজার ৯২৪ জন,মৌলভীবাজার জেলায় ১ হাজার ৮৫২ জন।
গত ২৪ ঘন্টায় করোনা আক্রান্ত হয়ে সিলেট বিভাগে আরো ২ জন মৃত্যু বরন করেছেন।তারা সিলেট জেলার বাসিন্দা। এই পর্যন্ত করোনাভাইরাসে আক্রান্ত হয়ে বিভাগে মারা গেছেন ২৫০ জন। এরমধ্যে সিলেট জেলায় ১৮৭, সুনামগঞ্জে ২৫, হবিগঞ্জে ১৬ এবং মৌলভীবাজারে ২২ জন করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন।
গত ২৪ ঘন্টায় সিলেট বিভাগে ৩১ জন করোনা মুক্ত হয়েছেন। এই নিয়ে সিলেট বিভাগের ১৩ হাজার ৭১৭ জন রোগী সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। এরমধ্যে সিলেট জেলায় ৭৮৯৫, সুনামগঞ্জে ২৪২০, হবিগঞ্জে ১৫৭৯, মৌলভীবাজারে ১৭২৩ জন রোগী করোনা জয় করে বাড়ি ফিরেছেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন