English

32 C
Dhaka
বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
- Advertisement -

রবিবার সিলেট বিভাগে ১২ জনের করোনা পজেটিভ

- Advertisements -
Advertisements
Advertisements

রবিবার (২৭) ডিসেম্বর সিলেট ওসমানী হাসপাতাল ও শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পিসিআর ল্যাবে সিলেট বিভাগের চার জেলার আরও ১২ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে।
সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের উপ পরিচালক ডা. হিমাংশু লাল রায় জানান রবিবার নমুনা পরিক্ষায় ২ জনের রিপোর্ট পজিটিভ আসে।আক্রান্ত ব্যাক্তির মধ্যে সবাই সিলেট জেলার বাসিন্দা।
এদিকে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জেনেটিক ইঞ্জিনিয়ারিং অ্যান্ড বায়োটেকনোলজি বিভাগের প্রভাষক জি এম নূরনবী আজাদ জুয়েল জানান, আজ শাবির ল্যাবে ৯১ টি নমুনা পরীক্ষায় ১০ জন করোনাক্রান্ত ব্যক্তি শনাক্ত হয়েছেন।শনাক্তদের সিলেট জেলার ৮ জন ও মৌলভীবাজার জেলার ২ জন বাসিন্দা।
এ নিয়ে সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৫ হাজার ৪২২ জন। এরমধ্যে সিলেট জেলায় ৯ হাজার ৮৯ জন, সুনামগঞ্জ জেলায় ২ হাজার ৫০৮ জন,হবিগঞ্জ জেলায় ১হাজার ৯৫০ জন,মৌলভীবাজার জেলায় ১ হাজার ৮৭৭ জন।
এই পর্যন্ত করোনাভাইরাসে আক্রান্ত হয়ে বিভাগে মারা গেছেন ২৬২ জন। এরমধ্যে সিলেট জেলায় ১৯৮, সুনামগঞ্জে ২৬, হবিগঞ্জে ১৬ এবং মৌলভীবাজারে ২২ জন করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন।
গত ২৪ ঘন্টায় সিলেট বিভাগে ২৬ জন করোনা মুক্ত হয়েছেন। এই নিয়ে সিলেট বিভাগের ১৪ হাজার ৪০৪ জন রোগী সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। এরমধ্যে সিলেট জেলায় ৮৬১৮, সুনামগঞ্জে ২৪৫৫, হবিগঞ্জে ১৫৯৫, মৌলভীবাজারে ১৭৩৬ জন রোগী করোনা জয় করে বাড়ি ফিরেছেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন