English

34 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
- Advertisement -

রবিবার সিলেট বিভাগে ৩১ জনের করোনা পজেটিভ

- Advertisements -

রবিবার (২২) নভেম্বর সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজের পিসি আর ল্যাব এবং শাহজা লাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পিসিআর ল্যাবে সিলেট বিভাগের চার জেলার আরও ৩১ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের উপ পরিচালক ডা. হিমাংশু লাল রায় জানান রবিবার নমুনা পরিক্ষায় ১৭ জনের রিপোর্ট পজিটিভ আসে।
আক্রান্তদের মধ্যে সিলেট জেলার ১৪ জন,সুনামগন্জ জেলার ১ জন,মৌলভীবাজার জেলার ১জন ও হবিগঞ্জ জেলার ১জন বাসিন্দা।
এদিকে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জেনেটিক ইঞ্জিনিয়ারিং অ্যান্ড বায়োটেকনোলজি বিভাগের প্রভাষক জি এম নূরনবী আজাদ জুয়েল জানান, আজ শাবির ল্যাবে ১৮৮ টি নমুনা পরীক্ষায় ১৪ জন করোনাক্রান্ত ব্যক্তি শনাক্ত হয়েছেন।
শনাক্তদের মধ্যে সিলেট জেলার ১০ জন ও মৌলভীবাজার জেলার ৪ জন বাসিন্দা। এ নিয়ে সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৪ হাজার ২৫৫ জন। এরমধ্যে সিলেট জেলায় ৮ হাজার ২১৪ জন, সুনামগঞ্জ জেলায় ২ হাজার ৪৪৯ জন,হবিগঞ্জ জেলায় ১হাজার ৮৮১ জন,মৌলভীবাজার জেলায় ১ হাজার ৮২১ জন।
এই পর্যন্ত করোনাভাইরাসে আক্রান্ত হয়ে বিভাগে মারা গেছেন ২৪২ জন। এরমধ্যে সিলেট জেলায় ১৭৯, সুনামগঞ্জে ২৫, হবিগঞ্জে ১৬ এবং মৌলভীবাজারে ২২ জন করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন। গত ২৪ ঘন্টায় সিলেট বিভাগে ৩১ জন করোনা মুক্ত হয়েছেন।
এই নিয়ে সিলেট বিভাগের ১৩ হাজার ১৪০ জন রোগী সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। এরমধ্যে সিলেট জেলায় ৭৪৯৭, সুনামগঞ্জে ২৩৭৮, হবিগঞ্জে ১৫৫৬, মৌলভীবাজারে ১৭০৫ জন রোগী করোনা জয় করে বাড়ি ফিরেছেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন