English

29 C
Dhaka
বুধবার, মে ৮, ২০২৪
- Advertisement -

শাবিপ্রবির ল্যাবে সিলেট বিভাগে ২১ জনের করোনা পজেটিভ,ওসমানী হাসপাতালের ল্যাবে ত্রুটি

- Advertisements -
Advertisements
Advertisements

শুক্রবার (৪) ডিসেম্বর সিলেট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পিসিআর ল্যাবে সিলেট বিভাগের চার জেলার আরও ২১ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এদিকে এমএজি ওসমানী মেডিক্যাল কলেজের পিসি আর ল্যাবে পিসিআর ল্যাবে ত্রুটি দেখা দেওয়ায় টেস্ট বন্ধ রয়েছে।
এদিকে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জেনেটিক ইঞ্জিনিয়ারিং অ্যান্ড বায়োটেকনোলজি বিভাগের প্রভাষক জি এম নূরনবী আজাদ জুয়েল জানান, আজ শাবির ল্যাবে ৯৪ টি নমুনা পরীক্ষায় ২১ জন করোনাক্রান্ত ব্যক্তি শনাক্ত হয়েছেন।
শনাক্তদের মধ্যে সিলেট জেলার ১৮ জন ও সুনামগঞ্জ জেলার ৩ জন বাসিন্দা। এ নিয়ে সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৪ হাজার ৭৭১ জন। এরমধ্যে সিলেট জেলায় ৮ হাজার ৫৩৮ জন, সুনামগঞ্জ জেলায় ২ হাজার ৪৭৮ জন,হবিগঞ্জ জেলায় ১হাজার ৯১০ জন,মৌলভীবাজার জেলায় ১ হাজার ৮৪১ জন।
এই পর্যন্ত করোনাভাইরাসে আক্রান্ত হয়ে বিভাগে মারা গেছেন ২৪৪ জন। এরমধ্যে সিলেট জেলায় ১৮১, সুনামগঞ্জে ২৫, হবিগঞ্জে ১৬ এবং মৌলভীবাজারে ২২ জন করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন। গত ২৪ ঘন্টায় সিলেট বিভাগে ২৬ জন করোনা মুক্ত হয়েছেন।
এই নিয়ে সিলেট বিভাগের ১৩ হাজার ৫৪৫ জন রোগী সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। এরমধ্যে সিলেট জেলায় ৭৮৫০, সুনামগঞ্জে ২৪১৬, হবিগঞ্জে ১৫৬৪, মৌলভীবাজারে ১৭১৫ জন রোগী করোনা জয় করে বাড়ি ফিরেছেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন