English

34 C
Dhaka
সোমবার, মে ২৩, ২০২২
- Advertisement -

কক্সবাজারে যৌতুকের টাকা না পেয়ে স্ত্রীকে পিটিয়ে হত্যা

- Advertisements -
Advertisements
Advertisements

কক্সবাজারের পেকুয়া উপজেলায় যৌতুকের টাকা না পেয়ে কিশোরী স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। আজ বুধবার ভোরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় সালমা বেগম (১৭) নামের ওই কিশোরী। সে উপজেলার বারবাকিয়া ইউনিয়নের পাহাড়িয়াখালী ছনখোলারজুম এলাকার আলমগীরের স্ত্রী।
সালমার মৃত্যুর পর চট্টগ্রামের পাঁচলাইশ থানার পুলিশ আলমগীরকে চমেক হাসপাতাল থেকে আটক করেছে। আলমগীর বারবাকিয়া ইউনিয়নের ছনখোলারজুম এলাকার জাফর আলমের ছেলে।
খোঁজ নিয়ে জানা গেছে, তিন মাস আগে পেকুয়া উপজেলার টইটং ইউনিয়নের পন্ডিতপাড়া এলাকার বাদশাহর মেয়ে সালমা বেগমকে বিয়ে করেন আলমগীর। সালমা তার দ্বিতীয় স্ত্রী। বিয়ের পর থেকে তাকে যৌতুকের টাকার জন্য একাধিকবার শারীরিক ও মানসিক নির্যাতন চালান আলমগীর।
গত শনিবার রাতে আলমগীর যৌতুকের টাকার জন্য লাঠি দিয়ে পিটিয়ে সালমা বেগমকে জখম করেন। ওই রাতেই তাকে পেকুয়া সরকারি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে পরে চমেক হাসপাতালে ভর্তি করা হয়। পাঁচ দিন চমেক হাসপাতালে চিকিৎসাধীন থেকে বুধবার ভোরে মারা যায় সালমা।
পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল আজম বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘সালমার মরদেহ পেকুয়ায় নিয়ে আসা হচ্ছে। থানায় মামলার প্রক্রিয়া চলছে।’

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন