English

34 C
Dhaka
সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
- Advertisement -

পদ্মা-সেতুর নাম পরিবর্তন করে রাখা হলো আঁখি-আয়েশা

- Advertisements -

কুমিল্লার বরুড়ায় জন্ম নেওয়া যমজ শিশু পদ্মা ও সেতুর নাম পরিবর্তন করে ইসলামিক নাম রাখা হয়েছে।

মঙ্গলবার (২ আগস্ট)  পরিবার সূত্রে এ তথ্য জানা গেছে।

Advertisements

যমজ শিশুর মা সাবিকুন নাহার ঝুমুর জানান, গত ২১ জুন জন্ম নেয় তার যমজ সন্তান। সে সময় বরুড়া উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. কামরুল হাসান সোহেল যমজ শিশুদের নাম রাখেন পদ্মা এবং সেতু। পরে হাসপাতালে থেকে ছাড়পত্র পেয়ে বাড়িতে যান তারা। জন্মের ছয়দিন পর ২৭ জুন শিশু দুইটির নাম পদ্মা ও সেতু পরিবর্তন করে উম্মে হানি আয়শা এবং আরোহী আঁখি রাখা হয়।

যমজ শিশুর দাদা শুকুর আলী বলেন, হাসপাতাল থেকে আসার পর আত্মীয়-স্বজনরা ইসলামিক নাম রাখার জন্য বলে আমাদের। পরে তাদের বাবা সোহাগের পছন্দে শিশু দু’টির নাম উম্মে হানি আয়শা এবং আরোহী আঁখি রাখা হয়।

Advertisements

বরুড়া উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. কামরুল হাসান সোহেল বলেন, শিশু দুইটির নাম তাদের পরিবারের লোকজনের সম্মতিতে পদ্মা ও সেতু রাখা হয়। পরে যদি তাদের নাম পরিবর্তন করা হয়, তাহলে এটার তাদের পরিবারেরই বিষয়। তারা হাসপাতাল থেকে যাওয়ার সময় তাদের মোবাইল নম্বর রাখা হয়নি, যে কারণে তাদের সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি।

গত ২১ জুন বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যমজ দুই কন্যাশিশুর জন্ম দেন সাবিকুন নাহার ঝুমুর। ওই দিনই পরিবারের সম্মতিতে শিশু দুইটির নাম পদ্মা এবং সেতু রাখেন স্বাস্থ্য কর্মকর্তা ডা. কামরুল হাসান সোহেল।

সাবিকুন নাহার ঝুমুর  বরুড়ার শশইয়া দক্ষিণপাড়া ডিলার বাড়ির সৌদি প্রবাসী সোহাগ মিয়ার স্ত্রী।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন