English

29 C
Dhaka
রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
- Advertisement -

স্বামী প্রবাসে, দেশে কৃষকের হাত ধরে উধাও স্ত্রী

- Advertisements -
Advertisements
Advertisements

গত ১৫ বছর আগে বিয়ে হয়। এর চার বছরের মাথায় বিদেশে পাড়ি জমান ইমরান মাতুব্বর (৪০)। এখনও তিনি দেশের বাইরে অবস্থান করছেন।  ১৫ বছরের দাম্পত্য জীবনের ১০ বছরই একাকী ছিলেন স্ত্রী সাহেদা বেগম (৩৫।

এরই মধ্যে প্রতিবেশি এক যুবকের সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়েন তিনি। অবশেষে ওই যুবকের হাতধরে উধাও হন দুই সন্তানের জননী সাহেদা।
গত চার দিন আগে পরিবারের সবার চোখ ফাঁকি দিয়ে পালিয়ে গেলেও বিষয়টি জানাজানি হয় শুক্রবার (৭অক্টোরব)। ঘটনাটি ফরিদপুরের সালথা উপজেলার কুমারপট্টি গ্রামের।
প্রবাসীর ইমরানের মা নিহারুন বেগম জানান, ১৫ বছর আগে ইমরানের সঙ্গে একই উপজেলার সোনাপুর নটখোলা গ্রামের আলম মোল্যার মেয়ে সাহেদার পারিবারিকভাবে বিয়ে হয়। তাদের দুটি ছেলে সন্তান রয়েছে। বিয়ের ৫ বছর পর ইমরান ওমানে চলে যায়। গত ১০ বছর ধরে সে বিদেশে রয়েছে। এর মধ্যে আড়াই বছর আগে একবার দেশে এসে মাসখানেক ছিল। তারপর আবারও চলে যায়।

জানা গেছে, ইমরান বিদেশে থাকার সুবাধে তার স্ত্রী সাহেদা প্রতিবেশি ওসমান ব্যাপারীর ছেলে আলম ব্যাপারীর সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়েন। আলম অবিবাহিত ও কৃষি কাজ করেন।  গত মঙ্গলবার (৪ অক্টোবর) সকাল ১০টার দিকে সাহেদা স্বর্ণের জিনিস ও নগদ টাকা নিয়ে বাড়ি থেকে বের হন। এরপর থেকে আলমও বাড়িতে নেই। খোঁজ নিয়ে জানা যায় সাহেদা আলমের সঙ্গে পালিয়ে গেছে। এ ঘটনায় গত বুধবার ইমরানের মামা লিঠু মোল্যা থানায় একটি অভিযোগ দিয়েছেন।

এ বিষয় আলম ব্যাপারীর সাথে যোগাযোগের চেষ্টা করা হলেও তাকে পাওয়া  যায়নি। তার বাড়িতে গিয়েও কাউকে পাওয়া যায়নি। এ সময় কয়েকজন জানান আলম কয়েকদিন ধরে বাড়িতে নেই। কোথায় আছে তাও জানে না।

অভিযোগের তদন্তকারী কর্মকর্তা সালথা থানার উপপরিদর্শক (এসআই) আব্দুল বাছেদ বলেন, আলমের পরিবার তাদের ছেলে ও ওই নারীকে উদ্ধার করে দিতে চেয়েছেন। তাদের উদ্ধারের পর কি করা যায় তা পরে সিদ্ধান্ত নেওয়া হবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন