English

28 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
- Advertisement -

আমি সবসময় ভালোর সঙ্গে আছি এবং থাকবো: ইলিয়াস কাঞ্চন

- Advertisements -

শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) ভিসতা ইলেকট্রনিক্সের পরিচালক চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন বলেছেন, ‌‌‘আমি সবসময় ভালোর সঙ্গে আছি এবং থাকবো। আধুনিক এবং উন্নত জীবন যাপনে ভিসতা মানুষের পাশে আছে।’ আরএসি (রেফ্রিজারেটর অ্যান্ড এয়ারকন্ডিশনার) মালিক শ্রমিক কল্যাণ পরিষদের মিলন মেলায় তিনি এসব কথা বলেন।

রাজধানীর কাছে পূর্বাচলে সি শেল পিকনিক স্পটে শুক্রবার অনুষ্ঠিত আরএসি মিলন মেলা-২০২৩ এর প্রধান আকর্ষণ ছিল ভিসতা ইলেকট্রনিক্সের পরিচালক চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চনের উপস্থিতি।

এসময় ইলিয়াস কাঞ্চন বলেন, ‘আরএসি মিলন মেলায় আসতে পেরে আমি ধন্য মনে করছি। ভালোর সঙ্গে সবসময়ই আমি ছিলাম এবং থাকবো। যেখানে ঝুঁকি আছে, সেখানে কোনোমতেই কাজ নয়, আগে ঝুঁকিমুক্ত পরিবেশ তৈরি করে কাজ করতে হবে।’ ভিসতা প্রসঙ্গে তিনি জানান, ইলিয়াস কাঞ্চনের ভিসতা বাংলার মানুষের আধুনিক এবং উন্নত জীবনযাপনকে সহজ করবে। অনুষ্ঠানের র‌্যাফেল ড্র’তে তিনি ভিসতার পক্ষ থেকে একটি ৩২ ইঞ্চি অ্যান্ড্রয়েড টিভি উপহারের ঘোষণা দেন।

উল্লেখ্য, ভিসতার পরিচালক ছাড়াও ইলিয়াস কাঞ্চনের ব্যাপক পরিচিতি রয়েছে। তিনি বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচিত সভাপতি। তবে তিনি বেশি পরিচিত নিরাপদ সড়ক চাই আন্দোলনের চেয়ার‌ম্যান এবং পুরোধা হিসেবে। একজন ভালো, সৎ মানুষ হিসেবেও তার দেশব্যাপী ব্যাপক পরিচিতি রয়েছে।

আরএসি মিলন মেলায় সারাদেশ থেকে সংগঠনের প্রায় ৪ হাজার সদস্য অংশ নেন। সেসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের কেন্দ্রীয় সভাপতি মো. শাহ আলম ভূঁইয়াসহ শীর্ষ নেতারা। ভিসতা’র পক্ষে আরও উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের নির্বাহী পরিচালক তানভির রেজা জিহাদ চৌধুরী।

এর আগে ১১ ফ্রেব্রুয়ারি রাজধানীর গুলশানে ভিসতা করপোরেট অফিসে ভিসতা ম্যানেজমেন্টের সঙ্গে মতবিনিময় করেন আরএসি নেতারা। উভয় পক্ষ একযোগে কাজ করার ব্যাপারে অঙ্গীকার করে তখন।

1 মন্তব্য

সাবস্ক্রাইব
Notify of
guest
1 মন্তব্য
সবচেয়ে পুরাতন
সবচেয়ে নতুন Most Voted
Inline Feedbacks
View all comments
Asaduzzaman Kha
Asaduzzaman Kha
1 year ago

নিসচা সদস্যদের ভিসতা প্রডাক্ট কিনলে ডিসকাউন্ট দেওয়া যাবে কি?

Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন