English

23 C
Dhaka
শনিবার, ডিসেম্বর ১০, ২০২২
- Advertisement -

সন্তান হারালেন রোনালদো

- Advertisements -

দিন দুয়েক আগে নরউইচ সিটির বিপক্ষে হ্যাটট্রিক করেন ক্রিস্টিয়ানো রোনালদো। একটি গোলের পর বল নিজের জার্সির ভেতর ঢুকিয়ে উল্লাস করেন পর্তুগিজ সুপারস্টার। হয়তো গর্ভবতী জীবনসঙ্গিনী জর্জিনা রদ্রিগেজের দিকেই ইঙ্গিত করেছিলেন। তবে আবারো বাবা হওয়ার খুশি বিষাদে পরিণত হয়েছে রোনালদোর। সদ্যজাত যমজ সন্তানের মধ্যে ছেলে হারিয়েছেন তিনি। সুস্থ রয়েছে কন্যা সন্তান। সোমবার রাতে সামাজিক যোগাযোগ মাধ্যমে সন্তান হারানোর খবর নিজেই জানান রোনালদো।

Advertisements

রোনালদো ও জর্জিনার সই এক বিবৃতিতে লেখা হয়, ‘খুব কষ্টের সঙ্গে আমাদের জানাতে হচ্ছে যে, আমাদের শিশু পুত্র আমাদের ছেড়ে চলে গেছে। এটা কতটা কষ্টের, তা কেবল মাত্র মা-বাবাই বুঝতে পারে।

একমাত্র শিশু কন্যাই আমাদের এই কঠিন মুহূর্তকে কিছু আশা ও আনন্দ দিয়ে মোকাবিলা করার শক্তি দিতে পারে।’
চিকিৎসকদের প্রতি কৃতজ্ঞতাও জানিয়েছেন শোকার্ত রোনালদো ও জর্জিনা, ‘বিশেষ যত্ম ও সমর্থনের জন্য আমরা সব চিকিৎসক ও সেবিকাদের ধন্যবাদ জানাতে চাই।’

Advertisements

গত অক্টোবরে যমজ সন্তানের বাবা হওয়ার খবর দিয়েছিলেন রোনালদো। তিনি বলেছিলেন, ‘আনন্দের সঙ্গে জানাচ্ছি, আমরা যমজ সন্তানের অপেক্ষায় আছি। আমাদের হৃদয় ভালোবাসায় পূর্ণ। তোমাদের দেখা পাওয়ার অপেক্ষা আছি।’
পাঁচবারের বর্ষসেরা ফুটবলার প্রথম বাবা হয়েছিলেন ২০১০ সালের ১৭ই জুন।

সারোগেট মায়ের গর্ভে হন্ম নেয় তার প্রথম ছেলে সন্তান জুনিয়র ক্রিস্টিয়ানিও। ২০১৭ সালের জুনে, যুক্তরাষ্ট্রে আরেক সারোগেট মায়ের গর্ভে জন্ম নেয় রোনালদোর যমজ সন্তান এভা ও মাতেও। এর এক মাস পর রোনালদো জানান, জর্জিনা ও তিনি তাদের প্রথম সন্তানের অপেক্ষায় আছেন। ২০১৭ সালের নভেম্বরে জন্ম হয় ওই কন্যা সন্তানের। তার নাম আলানা মার্তিনা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন