English

29 C
Dhaka
শনিবার, মার্চ ২, ২০২৪
- Advertisement -

বগুড়ার শিবগঞ্জে জমিজমা নিয়ে বিবাদমান সংঘর্ষে নিহত ১ আটক ৩

- Advertisements -

বগুড়ার শিবগঞ্জে জমি-জমা নিয়ে ২ পক্ষের বিবাদমান সংঘর্ষে রেহেনা আক্তার মিলি (৪২) নামের ১ গৃহবধূর মৃত্যুর ঘটনা ঘটেছে। সোমবার সকাল সাড়ে ৭টার দিকে শিবগঞ্জ উপজেলার ময়দানহাট্রা ইউপির নিয়ামতপুর গ্রামে এ ঘটনা ঘটে। এঘটনায় পুলিশ ৩ জন কে আটক করেছে।

Advertisements

এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার নিয়ামতপুর গ্রামের আফতার আলী মন্ডলের কন্যা রেহেনা আক্তার মিলি (৪২) এর বিয়ে হয় গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ থানার কামদিয়া গ্রামে। বিয়ের পর তাদের সংসারে একটি পুত্র সন্তানের জন্ম হয়। কিন্তু নিয়তির লিখন সেখানে মিলির স্বামীর মৃত্যু হয়। স্বামীর মৃত্যুর পর ভাগ্য আবার নতুন করে গড়াতে মিলি তার পিতার বাড়ি শিবগঞ্জের নিয়ামতপুরে আশ্রয় নেয়। পৈতৃক সূত্রে প্রাপ্ত মিলি ও তার ভাই ফেরদাউস আলী মন্ডল ২৬ শতাংশ জমি পেয়ে ভোগ দখল পূর্বক ঘরবাড়ি করে বসবাস করে আসছেন। সেখানে কাল হয়ে ওঠে মিলির চাচাতো বোন রুনা বেগম (৩৫)। তিনি মিলির জমির ওয়ারিশ দাবি করেন।

Advertisements

এনিয়ে তাদের মধ্যে দীর্ঘ দিন থেকে জমিজমা নিয়ে বিরোধ চলছিল। গত ৬ মার্চেও জমি নিয়ে এক দফা সংঘর্ষ হয়। এতে বেশ কয়েকজন আহত হয়। এরই ধারাবাহিকতায় ৭ মার্চ সকালে মিলি বাড়ির বাহিরে এলে তাকে একা পেয়ে সংঘবদ্ধ হয়ে শামীম, রব্বানী, সিদ্দিক ও রুনা ধারালো অস্ত্র ও লাঠিসোঁটা দিয়ে হামলা চালায়। এতে ঘটনাস্থলেই মিলির মৃত্যু হয়। এসময় এলাকাবাসী ক্ষিপ্ত হয়ে শামীম (৫২), রুনা (৩৫), সিদ্দিক (৬০), রব্বানী (৫২) কে গণধোলায় দেয়। আহত অবস্থায় তারা শিবগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে গেলে শিবগঞ্জ থানা পুলিশ তাদেরকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেন।

এঘটনায়, শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) দীপক কুমার দাস (পিপিএম) বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। নিহতের সুরুতহাল রিপোর্ট শেষে ময়না তদন্তের জন্য মরদেহ শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় প্রাথমিক জিজ্ঞাসাদের জন্য ৩ জন কে আটক করা হয়েছে। অন্যান্য কেউ জড়িত থাকলে তাদের কেউ গ্রেফতার করা হবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন