English

31 C
Dhaka
বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
- Advertisement -

যশোরে স্ত্রীর সহযোগিতায় শিশু ধর্ষণ! দম্পতি গ্রেপ্তার

- Advertisements -

যশোরের বাঘারপাড়ায় এক শিশুকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় অভিযুক্তকে তার স্ত্রী সহযোগিতা করতেন বলেও অভিযোগ। খাবারের লোভ দেখিয়ে ৯ বছর বয়সী ওই শিশুকে ধর্ষণ করতেন আকাশ। সবশেষ শনিবার (১৯ মার্চ) রাত ৮টার দিকে ধর্ষণের এ ঘটনা ঘটে।

এ ঘটনায় অভিযুক্ত ভ্যানচালক আকাশ হোসেন (২৪) এবং সহযোগিতার অভিযোগে তার স্ত্রী সীমা খাতুনকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ মঙ্গলবার ভোরে তাদেরকে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়েছে। এর আগে, ধর্ষণের শিকার শিশুর বাবা বাদী হয়ে তাদের দুজনকে আসামি করে বাঘারপাড়া থানায় মামলা করেন।

বাঘারপাড়া থানার পরিদর্শক (তদন্ত) মকবুল হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, গ্রেপ্তারের পর আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়েছে। যশোর সদর হাসপাতালে শিশুর ডাক্তারি পরীক্ষা হয়েছে। এ ছাড়া ম্যাজিস্ট্রেটের সামনে ২২ ধারায় তার জবানবন্দি রেকর্ড করা হয়েছে।

মামলায় বাদী উল্লেখ করেছেন, দীর্ঘদিন ধরে তার ৯ বছর বয়সী শিশুকে খাবারের লোভ দেখিয়ে নিজ বসতঘরে ধর্ষণ করতেন সবুর মোল্যার ছেলে আকাশ হোসেন। এ কাজে তাকে সহযোগিতা করতেন তার স্ত্রী সীমা খাতুন। কিন্তু শনিবার রাত ৮টার দিকে শিশুটি তার প্রতিবেশী এক চাচিকে বিষয়টি জানায়।

এরপর তিনি আশপাশের লোকজন ও শিশুটির পরিবারকে বিষয়টি জানালে তারা থানা পুলিশকে খবর দেন। পুলিশ এসে বাড়ি থেকে অভিযুক্ত ভ্যানচালক ও তার স্ত্রীকে গ্রেপ্তার করে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন