English

28 C
Dhaka
সোমবার, সেপ্টেম্বর ২৬, ২০২২
- Advertisement -

সাভারে সওজের উচ্ছেদ অভিযানে সড়ক শৃঙ্খলায়নে নিসচা ধামরাই শাখা

- Advertisements -

ঢাকা আরিচা মহাসড়কে সড়ক ও জনপথের চলমান উন্নয়নের জন্য দুপাশে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান করা হয়েছে। রবিবার ০৬ জুন সকাল থেকে বিকেল পর্যন্ত সাভারে এ অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সওজের এস্টেট ও আইন কর্মকর্তা কামরুজ্জামান মিয়া।

Advertisements

এ অভিযানে পুলিশের পাশাপাশি নিরাপদ সড়ক চাই (নিসচা)র ধামরাই উপজেলা শাখার সদস্যরা সহযোগিতা করেন। জানা গেছে, ৩ দিন ব্যাপি ঢাকা আরিচা মহাসড়কের সাভার অংশে এ কার্যক্রম পরিচালনা করা হবে।

Advertisements

উক্ত বিষয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট কামরুজ্জামান মিয়া বলেন, মহাসড়কে উন্নয়নের লক্ষ্যে চলমান উচ্ছেদ অভিযানে সরকারি নির্দেশ মুতাবেক আমরা সড়ক ও জনপথের সম্পত্তি উদ্ধার কার্যক্রম করে যাচ্ছি। এ কাজে নিসচা’র কর্মীরা আমাদের প্রায় সময়ই সহযোগিতা করে থাকেন।তাদের কার্যক্রম আসলে আমাদের উচ্ছেদের জন্য ব্যাপক ভুমিকা রাখে। এ ছাড়া আমাদের সাথে পুলিশ,ফায়ার সার্ভিস সহ অন্যান্য সংস্থাও কাজ করছে।

এ ব্যাপারে নিরাপদ সড়ক চাই, ধামরাই শাখার সভাপতি মোঃ নাহিদ মিয়া বলেন, নিসচা’র স্বপ্নদ্রষ্টা মহানায়ক ইলিয়াস কাঞ্চনের নির্দেশেই আমরা প্রতিনিয়ত সড়ক মহাসড়কে শৃঙ্খলায়নে, অনিয়মের বিরুদ্ধে সোচ্চার ভাবে কাজ করে যাচ্ছি। এবং আজকের এই অভিযানে আমাদের সদস্যরা সরকারি কাজে সহযোগিতা করছেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন