English

26 C
Dhaka
মঙ্গলবার, মার্চ ৫, ২০২৪
- Advertisement -

দ. কোরিয়ায় মোটরসাইকেল দুর্ঘটনায় বাংলাদেশি যুবকের মৃত্যু

- Advertisements -
Advertisements
Advertisements

রাজীব চন্দ্র সূত্রধর (২৯) নামে এক বাংলাদেশি দক্ষিণ কোরিয়ার খিম্পু সিটির হাগংরীতে মোটরসাইকেল দুর্ঘটনায় অকাল মৃত্যু হয়েছে। তিনি ২০১৩ সালে ভাগ্য পরিবর্তনের আসায় ‘ইপিএসে’ দেশটিতে আসেন। জানা গেছে, দুর্ঘটনায় মৃত রাজীব চন্দ্র সূত্রধরের দেশের বাড়ি ফেনী। মুরার চর গ্রামের হারাধন চন্দ্র সূত্রধরের বড় ছেলে। মা পারুল রাণী সূত্রধর। এই দর্ঘটনার খবর শুনে রাজীবের মা স্ট্রোক করেছেন। তিনি এখন ফেনীর একটি হাসপাতালে চিকিৎসাধীন বলে জানায় রাজীবের ছোট ভাই সময় সূত্রাধর।
রাজীবের ঘনিষ্ঠ বন্ধু কবির জানান, ছেলেটি খুবই কর্মঠ ও বন্ধুপ্রিয় ছিল। গত সপ্তাহেও আমরা একসেঙ্গ আড্ডা দিয়েছি। ১৭ সেপ্টেম্বর রাতে ব্যায়াম করে মোটরসাইকেলে করে বাসায় ফেরার পথে একটি ট্রাম ট্রাকের সঙ্গে সংঘর্ষে রাজীবের মৃত্যু হয়, পরে তার লাশ খিম্পুর খুরি হাসপাতাল (নিউ কোরিয়া হসপিটালের) মর্গে নিয়ে যাওয়া হয়।
রাজীবের মৃত্যুতে বাংলাদেশি কমিউনিটিতে শোকের ছায়া নেমে এসেছে। এই রেমিট্যান্সযোদ্ধার অকাল প্রয়াণে প্রবাসীরা শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন। একই সঙ্গে দূতাবাসের শ্রম সচিব মকিমা খোঁজ নেন এবং দূতাবাসের পক্ষ থেকে শীঘ্রই লাশ দেশে পাঠাবে বলে নিশ্চিত করেছেন বলে জানান কবির হোসেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন