English

37 C
Dhaka
বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
- Advertisement -

বড়লেখায় বিজয় দিবস উপলক্ষে নিসচার রক্তদান কর্মসূচি সম্পন্ন

- Advertisements -
Advertisements
Advertisements

মৌলভীবাজারের বড়লেখা উপজেলায় জাতীয় সামাজিক সংগঠন নিরাপদ সড়ক চাই (নিসচা) বড়লেখা উপজেলা শাখার উদ্যোগে মহান বিজয় দিবস উপলক্ষে সপ্তাহব্যাপী কর্মসূচির অংশ হিসাবে রক্তদান সম্পন্ন করা হয়েছে।
বুধবার, বৃহস্পতিবার, শনিবার ( ১৬,১৭,১৯ ডিসেম্বর) মহান বিজয় দিবস উপলক্ষে স্বেচ্ছায় রক্তদান সম্পন্ন করেন নিসচা বড়লেখা উপজেলা শাখার সদস্যবৃন্দ।
বুধবার ১৬ই ডিসেম্বর সকাল ১০ ঘটিকায় বড়লেখা সেবা ডায়াগনস্টিক সেন্টারে ব্লাড ক্যান্সারে আক্রান্ত চিকিৎসাধীন একজন মহিলা’কে রক্তদান করেন নিসচা বড়লেখা উপজেলা শাখার কার্যকরী কমিটির সদস্য মোঃ নজমুল ইসলাম। বৃহস্পতিবার ও শনিবার (১৭ ও ১৯ ডিসেম্বর) একই ডায়াগনস্টিক সেন্টারে রক্তদান সম্পন্ন করেন নিসচা বড়লেখা উপজেলা শাখার কার্যকরী কমিটির সদস্য রাসেল আহমদ ও রাজিব আহমদ।
রক্তদানকালে উপস্থিত ছিলেন নিসচা বড়লেখা উপজেলা শাখার আহ্বায়ক তাহমীদ ইশাদ রিপন, যুগ্ম আহ্বায়ক মার্জানুল ইসলাম, কার্যকরী কমিটির সদস্য আব্দুল আজিজ, নজমুল ইসলাম ও রাসেল আহমদ প্রমূখ।
উল্লেখ্য, মহান বিজয় দিবস উপলক্ষে নিসচা বড়লেখা উপজেলা শাখা নানাবিধ কর্মসূচি গ্রহব করে। কর্মসূচির মধ্যে যা ছিল বিজয় দিবস উপলক্ষে আলোচনা সভা ও এতিম শিশুদের মধ্যে খাবার বিতরণ, মিলাদ ও দোয়া মাহফিল, স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি সহ অন্যান্য জনসচেতনতামূলক কর্মসূচির উদ্যোগ গ্রহণ করা হয়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন