English

24 C
Dhaka
বুধবার, ফেব্রুয়ারি ১, ২০২৩
- Advertisement -

অভিনেত্রীকে মন্দিরে ঢুকতে না দেওয়ার অভিযোগ

- Advertisements -

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী অমলা পলকে মন্দিরে ঢুকতে না দেওয়ার অভিযোগ উঠেছে। সোমবার (১৬ জানুয়ারি) কেরালার এরনাকুলামের থিরুভাইরানিকুলাম মহাদেব মন্দিরে এ ঘটনা ঘটেছে।

Advertisements

ইন্ডিয়া টুডে এক প্রতিবেদনে জানিয়েছে, গত সোমবার মন্দির দর্শনে গিয়েছিলেন অমলা। কিন্তু হিন্দু ধর্মের অনুসারী না হওয়ায় তাকে মন্দিরে প্রবেশের অনুমতি দেয়নি কর্তৃপক্ষ। রাস্তায় দাঁড়িয়ে দেবীকে একঝলক দেখতে বাধ্য করেন তারা। পরে দর্শনার্থীদের রেজিস্টার বুকে এই অভিজ্ঞাতার কথা লিখেন অমলা।

দর্শনার্থীদের রেজিস্টার খাতায় অমলা পল লিখেন, ‘এটি দুঃখজনক ও হতাশাজনক যে, ২০২৩ সালে এসেও ধর্মীয় বৈষম্য বিরাজমান। আমি দেবীর কাছে যেতে পারিনি। কিন্তু দূর থেকে অনুভব করেছি। আমি আশাবাদী, খুব শিগগির এই ধর্মীয় বৈষম্য দূর হবে। এক সময় আসবে যখন ধর্ম দিয়ে নয়, মানুষ হিসেবে সবার সঙ্গে একই আচরণ করা হবে।’

Advertisements

থিরুভাইরানিকুলাম মহাদেব টেম্পল ট্রাস্ট এই প্রশাসনা পরিচালনা করে থাকে। সংশ্লিষ্ট প্রশাসন নিউজ১৮কে বলেন, ‘আমরা শুধু নিয়ম অনুসরণ করেছি।’ তবে এই ট্রাস্টের সেক্রেটারি প্রসূন কুমার সংবাদমাধ্যমটিকে বলেন, ‘নানা ধর্মের মানুষ মন্দির দর্শনে আসেন। কিন্তু যখনই কোনো তারকা আসেন, তখনই বিতর্ক তৈরি হয়।’

কেরালার খ্রিষ্টান পরিবারে জন্ম অমলা পলের। বাবার অনিচ্ছা সত্ত্বেও অভিনয় জগতে পা রাখেন তিনি। তার অভিষেক সিনেমা ‘নীলাথামারা’ মুক্তির পর আর তাকে পেছন ফিরে তাকাতে হয়নি। মালায়ালাম ভাষার পাশাপাশি তামিল-তেলেগু, কন্নড় ও হিন্দি ভাষার সিনেমায়ও কাজ করেছেন তিনি।

অমলা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘টিচার’। গত ২ ডিসেম্বর মুক্তি পায় মালায়ালাম ভাষার এই সিনেমা। বর্তমানে মালায়ালাম ভাষার ‘ক্রিস্টোফার’, ‘আদুজিভিথাম’, ‘দ্বিজ’, হিন্দি ভাষার ‘ভোলা’ ও তামিল ভাষার  ‘আধো আন্ধা পারভাই পোলা’ সিনেমার কাজ অমলার হাতে রয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন