English

27 C
Dhaka
বুধবার, জুলাই ৬, ২০২২
- Advertisement -

অর্জুন কেন বললেন, ‘করোনা সব পাল্টে দিল’

- Advertisements -

ছোট থেকে বাবা-মায়ের বিচ্ছেদের কারণে এবং শ্রীদেবীর সঙ্গে বাবা বনি কাপুরের দ্বিতীয় বিয়ে নিয়ে নানা ওঠাপড়ার মধ্যে দিয়ে যেতে হয়েছে অর্জুন কাপুরকে। সেই সময়ে মানসিক অবসাদের কারণে শরীরের ওজনও বেড়ে গিয়েছিল তার। কিন্তু সেই অর্জুন ৫০ কিলো ওজন ঝরিয়ে প্রথম ছবিতে অভিনয় করে প্রশংসা কুড়িয়েছিলেন। পরিণীতি চোপড়ার সঙ্গে ‘ইশকজাদে’। সেই সময়ে নিজের ভিতরে আত্মবিশ্বাস অর্জন করেছিলেন অর্জুন। তারপর আবারও চড়াই উৎরাই। একাধিক ছবি ব্যর্থ হয় তার। নতুন করে অবসাদে চলে যান তিনি।

Advertisements

সম্প্রতি এক সাক্ষাৎকারে সেই সময়ের কথা তুলে ধরলেন বনি-পূত্র। তিনি বলেন, “যখন ‘হাফ গার্লফ্রেন্ড’ করি, সেটা মোটামুটি সাফল্যের মুখ দেখে। তারপর ‘মুবারাকাঁ’। খানিক ব্যবসা করলেও ছবিটি কারও ভাল লাগেনি। আবার নিজের ওজন কমানোর দিকে নজর দিই। প্রবল পরিশ্রম করতে থাকি। কিন্তু নিজের যত্ন, মনের যত্ন করতে ভুলে যাই।”

তার ভক্তদের বারবার হতাশ হতে হয় দেখে খারাপ লাগছিল তার। তারা প্রেক্ষাগৃহে অর্জুনকে দেখতে যাচ্ছেন, কিন্তু সন্তুষ্ট হচ্ছেন না। এই বিষয়টি তাকে কুঁড়ে কুঁড়ে খাচ্ছিল। তিনি প্রতিজ্ঞা করেন, এরপর থেকে কেবল ভাল ছবিতে অভিনয় করবেন।

কিন্তু তার মানসিক অবসাদের অবসান ঘটে করোনার সময়। তিনি সেই সময় থেকে নিজেকে ভালবাসতে শুরু করেন। একের পর এক ছবি করতে করতে নিজেকে ভুলে যাচ্ছিলেন অর্জুন।

Advertisements

মালাইকা অরোরার প্রেমিকের কথায়, “এখন আমি শারীরিক এবং মানসিকভাবে সেই জায়গাতে আছি, ঠিক যেমনটা ছিলাম আমার প্রথম ছবির সময়ে। আনন্দে আছি। আমি জানি, নিজের মনের যত্ন নেওয়ার পরে আমি ভাল কাজ করব। আমি ভাল অভিনয় করব। এ ব্যাপারে নিশ্চিত আমি।”

মোহিত সুরির পরবর্তী ছবি ‘ভিলেন ২’-তে অভিনয় করবেন অর্জুন। তাছাড়া আসমান ভরদ্বাজের ‘কুত্তে’ ছবির চুক্তিতেও সই করেছেন অভিনেতা এবং অজয় বহেলের ‘লেডিকিলার’-এ নায়কের ভূমিকায় দেখা যাবে তাকে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন