27 C
Dhaka
বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ৯, ২০২৩
- Advertisement -

আবারও জিতের সঙ্গী মিম

- Advertisements -

ওপার বাংলার সুপারস্টার জিতের বিপরীতে ‘সুলতান’ সিনেমায় বাংলাদেশের বিদ্যা সিনহা মিমকে দেখা গিয়েছে। এবার আবারও তারা জুটি বাঁধছেন। বাংলাদেশের প্রতিভাবান নির্মাতা সঞ্জয় সমদ্দারে পরিচালনায় ‘মানুষ’ সিনেমায় তাদের একসঙ্গে দেখা যাবে।

Advertisements

সিনেমাটির শুটিংয়ে অংশ নিতে মঙ্গলবার (১৩ ডিসেম্বর) সকালে কলকাতার উদ্দেশে ঢাকা ছেড়েছেন বিদ্যা সিনহা মিম। প্রথম ধাপে কলকাতার বিভিন্ন লোকেশনে আট দিন শুটিং হবে বলে জানা গেছে।

সিনেমা প্রসঙ্গে মিম জানান, প্রথমে প্রযোজনা সংস্থা থেকেই তার সঙ্গে যোগাযোগ করা হয়েছিল। এরপর পরিচালক সঞ্জয় তাকে গল্প শোনান।সিনেমার গল্প ও নিজের চরিত্র পছন্দ হওয়াতেই সিনেমাটিতে যুক্ত হন তিনি। এছাড়াও নির্মাতার সঙ্গে কাজের পূর্ব অভিজ্ঞতাও রয়েছে তার।

Advertisements

‘মানুষ’ সিনেমায় পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করবেন মিম। অভিনেত্রী বলেন, ‘সিনেমাটিতে আমার চরিত্রের নাম মন্দিরা। একজন পুলিশ অফিসার। আগে পরাণ-এর অনন্যা, দামাল-এর হোসনা চরিত্রের যেমন ভিন্নতা আছে, ঠিক একইভাবে এখানে মন্দিরা চরিত্রে ভিন্নতা পাবেন দর্শকেরা।’

‘মানুষ’ সিনেমায় জিৎ-মিম ছাড়াও আরও অভিনয় করছেন সুস্মিতা চ্যাটার্জি, জিতু কমল প্রমুখ। জিৎ ফিল্ম ওয়ার্কস প্রাইভেট লিমিটেড থেকে সিনেমাটি নির্মাণ করা হচ্ছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন