English

21 C
Dhaka
শনিবার, ফেব্রুয়ারি ৪, ২০২৩
- Advertisement -

একসঙ্গে তিন সংসারের সন্তান বড় করছেন অভিনেত্রী

- Advertisements -

হলিউড অভিনেত্রী কেট হাডসন তার তিন স্বামীর সংসারের সঙ্গে তিন সন্তান জন্ম দিয়েছেন। এ নিয়ে একসময়ে তিনি তুমুল আলোচিত-সমালোচিত ছিলেন। তবে এখন বেশ সুখে আছেন। কেট এটিকে যৌথ পরিবার হিসেবে দেখতে চান। সব সংসারের সন্তানই তার কাছে সমান গুরুত্বপূর্ণ।

Advertisements

কেট সম্প্রতি এক সাক্ষাৎকারে জানান, প্রেমই আসল বন্ধন। সব সময় ভালোবাসা খুঁজেছেন যেমন, সবাইকে ভালোবাসায় ভরিয়েও দিতে চেয়েছেন। প্রতিটি সম্পর্কের ক্ষেত্রেই কাজ করেছে সেই রসায়ন।

Advertisements

‘হাউ টু লুজ় আ গাই ইন টেন ডেজ়’র অভিনেত্রী বলেন, বাইরে থেকে দেখলে অস্বাভাবিক ঠেকতে পারে, কিন্তু আমরা দারুণ আছি। তিন সন্তান এবং তাদের তিনজন আলাদা বাবাকে নিয়ে যে পরিবার (ইউনিট) আমি গড়ে তুলেছি, তার ভিত খুব মজবুত। এতে আমাদের কোনো অসুবিধা হচ্ছে না।

কেটের বড় ছেলে রাইডার ১৮ বছরে পা দিলেন। সাবেক স্বামী ক্রিস রবিনসনের সঙ্গে প্রথম সন্তানের জন্ম দিয়েছিলেন অভিনেত্রী। দ্বিতীয় সন্তান বিংহমের বয়স ১১ বছর। তার বাবা কেটের দ্বিতীয় প্রাক্তন স্বামী ম্যাট বেলামি। আর সর্বকনিষ্ঠ সন্তান কন্যা। ৪ বছরের রানি রোজ়ের জন্ম কেটের বর্তমান স্বামী ড্যানি ফুজিকাওয়ার সঙ্গেই।

তিন সন্তানের মধ্যে বয়সের পার্থক্য নিয়ে কথা বলার সময় কেট জানালেন, তিনি এখন বেশি করে নিজের মাতৃত্ব উপভোগ করছেন। প্রথম সন্তান রাইডারের জন্মের সময় তারও বয়স কম ছিল। কেটের দাবি, রাইডারের সঙ্গে বেড়ে উঠেছিলেন তিনিও। তারপর নারী হিসেবে নিজেকে আবিষ্কার করেন। অনেক পথ পেরিয়ে এখন তিনি জীবনের অন্য পর্যায়ে। তাই মাতৃত্ব উপভোগ করতে পারছেন ভরপুর।

কেটের দাবি, ভালোবাসাকে বিভিন্ন দিক দিয়ে ঘুরিয়ে-ফিরিয়ে আদায় করেছেন তিনি। গতানুগতিক প্রেম কিংবা ভালবাসার ধারণায় তিনি আগ্রহী নন। জীবনকে নিজের মতো করে সাজিয়েছেন। বললেন, আমার লক্ষ্য ভালবাসা পাওয়া এবং দেওয়া।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন