English

29 C
Dhaka
শনিবার, অক্টোবর ১, ২০২২
- Advertisement -

এশিয়া কাপ দিয়ে প্রচারে, ওয়াজমার ইচ্ছে বলিউডে অভিনয় করার

- Advertisements -
Advertisements

২০২২ সালের এশিয়া কাপে আফগানিস্তান এবং বাংলাদেশের ম্যাচ চলাকালীন আফগানিস্তানের পতাকা ধরে গলা ফাটাতে দেখা গিয়েছিল এক তরুণীকে। রহস্যময়ী ওই যুবতীর নাম ওয়াজমা আইয়ুবি। এশিয়া কাপ চলাকালীন রাতারাতি প্রচারের আলোয় আসেন ওয়াজমা। তার ছবিগুলিও নেটমাধ্যমে ভাইরাল হতে শুরু করে। ওয়াজমাকে নিয়ে মাতামাতি শুরু হয় আফগানিস্তান এবং বাংলাদেশের ম্যাচের পর থেকে। এই ম্যাচ চলাকালীনই দলের সমর্থনে লাফালাফি করার সময় একাধিক ক্যামেরাম্যানের দৃষ্টি আকর্ষণ করেন ওয়াজমা।

চাকরি করতে দুবাই গিয়েছিলেন ওয়াজমা। কিন্তু ঠিক করেন কারও অধীনে নয়, কাজ করবেন স্বাধীনভাবে। আর এই ভাবনা থেকেই নিজস্ব প্রসাধনী সংস্থা খোলার সিদ্ধান্ত নেন তিনি। প্রসাধনী সংস্থার মালিক হওয়ার পাশাপাশি ওয়াজমা দুবাইয়ে পড়াশোনাও চালিয়ে যাচ্ছেন।খেলার প্রতি ভালবাসা ছাড়া হিন্দি সিনেমার প্রতিও গভীর প্রীতি রয়েছে ওয়াজমার। আফগান-সুন্দরীর ইচ্ছা বলিউডে অভিনয় করার।

Advertisements

এ ছাড়াও ওয়াজমা পছন্দ করেন ঘুরে বেড়াতে। মোটরবাইকে চেপে এ দিক-ও দিক ঘুরে বেরানোর শখ তার। পছন্দ করেন বিভিন্ন ধরনের বাইক চালাতেও। ওয়াজমা এক জন সমাজকর্মী হিসেবেও কাজ করেন। নিজ দেশে বিদ্যমান বিভিন্ন বৈষম্যের বিরুদ্ধে বহু বার আওয়াজ তুলেছেন তিনি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন