English

26 C
Dhaka
শুক্রবার, জানুয়ারি ২৭, ২০২৩
- Advertisement -

চিকিৎসার জন্য এবার কোরিয়ায় যাচ্ছেন সামান্থা

- Advertisements -
Advertisements
Advertisements

মায়োসাইটিস রোগে ভুগছেন ভারতের দক্ষিণের নায়িকা সামান্থা রুথ প্রভু। মাস কয়েক ধরে শরীর ভালো যাচ্ছে না এ অভিনেত্রীর। এটি অটোইমিউন রোগ। সোজা ভাষায় বলতে গেলে মায়োসাইটিস হলো পেশির প্রদাহ। অটোইমিউন মায়োসাইটিসে রোগ প্রতিরোধ ব্যবস্থা ভুলবশত দেহের সুস্থ সবল পেশিকেই আক্রমণ করে। ফলে এই বিরল সমস্যায় পেশি দুর্বল হয়ে যায়।

এ রোগের চিকিৎসা করাতে কিছু দিন আগে যুক্তরাষ্ট্রে গিয়েছিলেন অভিনেত্রী। তার বহু সহকর্মী সেই সময় সামান্থার দ্রুত আরোগ্য কামনা করে সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেছিলেন।

কিন্তু এসবের মাঝেই ছিল সামান্থার ‘যশোদা’ ছবির মুক্তি। খানিকটা সুস্থ হয়ে ফের দেশে ফেরেন তিনি। ছবির প্রচারে বিভিন্ন সাক্ষাৎকারও দিয়েছিলেন। সেখানেই জানিয়েছিলেন, তার লড়াই কতটা কঠিন। কোনো কোনো দিন যে তিনি ভেঙেও পড়েন, স্বীকার করে নিয়েছিলেন।

সপ্তাহখানেক আগে ফের হাসাপাতালে ছুটতে হয় তাকে। এবার চিকিৎসার জন্য দেশ ছেড়ে দক্ষিণ কোরিয়া যাচ্ছেন অভিনেত্রী। সূত্রের খবর, দক্ষিণ কোরিয়াতে আয়ুর্বেদিক চিকিৎসা করাতে যাচ্ছেন অভিনেত্রী।

যদিও সামান্থার তরফে এ বিষয়ে অফিসিয়ালি কিছু ঘোষণা করা হয়নি। অসুস্থতার কারণে বেশ কয়েক দিন ধরেই আড়ালে রয়েছেন অভিনেত্রী। কিন্তু ‘পুষ্পা’র সাফল্যের পর একাধিক হিন্দি ছবি ও সিরিজের প্রস্তাব আসছে তার কাছে।  কিন্তু এর মাঝে স্বাস্থ্য নিয়ে বেশ জটিলতার মধ্য দিয়ে যেতে হচ্ছে তাকে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন