English

31 C
Dhaka
মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
- Advertisement -

‘দরদ’এর প্রমো প্রকাশ হবে বুর্জ খলিফায়: অনন্য মামুন

- Advertisements -

নাসিম রুমি: ‘দরদ’ সিনেমার প্রমোর প্রথম ২০ সেকেন্ড প্রকাশ করা হবে দুবাইয়ের বুর্জ খলিফায়। বিষয়টি জানিয়েছেন সিনেমাটির পরিচালক অনন্য মামুন।

বুধবার (১৪ ফেব্রুয়ারি) ভালোবাসা দিবসে শাকিবিয়ানদের জন্য এই চমক বলে জানিয়েছেন পরিচালক। এরইমধ্যে প্রকাশ করা হয়েছে ‘দরদ’ সিনেমার ফার্স্ট লুক
এদিকে এক ভিডিও বার্তায় নির্মাতা অনন্য মামুন জানান, ‘দরদ’ সিনেমার যে রেজিস্ট্রেশন করা হয়েছে, সেই অনুষ্ঠানের অনুমতির জন্য তারা অপেক্ষা করছেন।

Advertisements

অনন্য মানুন বলেন, ‘দরদ’ সিনেমার রিলিজ ডেট যেকোনো সময় আসতে পারে। এছাড়া এরইমধ্যে আমরা সিনেমাটি একটি ওটিটি প্ল্যাটফর্মে বিক্রি করে দিয়েছি।

এর আগে এক ভিডিও বার্তায় নির্মাতা অনন্য মামুন জানান, আগামী ২ ফেব্রুয়ারি ‘দরদ’ সিনেমাটি মুক্তি দেয়ার কথা ছিল। তবে নির্ধারিত তারিখে সিনেমাটি মুক্তি দেয়া সম্ভব হচ্ছে না।

তিনি বলেন, বলেছিলাম নির্বাচনের পরে ছবিটির আপডেট জানাব। সেই আপডেট জানানোর জন্যই ফেসবুক লাইভে এসেছি। আমরা ‘দরদ’-এর একটি বড় প্ল্যান করছি। ইভেন্টের মতো একটি রেজিস্ট্রেশন হবে ছবিটির। যেমন— ফোক ফেস্টে দেখি, বড় ইভেন্টে সবাই রেজিস্ট্রেশন করে।

আমরা ৫০ হাজার ‘শাকিবিয়ান’-এর জন্য রেজিস্ট্রেশন ওপেন করে দেব। এই রেজিস্ট্রেশন করা ভক্তদের নিয়ে ছবির গান ও ট্রেলার একই দিনে মুক্তি দেব। এটা বাংলাদেশে আগে কখনও হয়নি। ছবি মুক্তির তারিখ নিয়ে এখনও কোনো সিদ্ধান্তে যেতে পারছি না। একটাই কারণ, আমাকে ছবিটি আরও চার ভাষায় প্রস্তুত করতে হবে। বলার জন্য বলিনি প্যান ইন্ডিয়ান মুভি, একসঙ্গে বাংলাদেশ-ভারতসহ ৩০ দেশে একই দিনে ‘দরদ’ মুক্তি পাবে। সেটা যেদিনই মুক্তি পাক। এটা চ্যালেঞ্জ। আমরা ওই নতুন দর্শকই তৈরি করতে চাচ্ছি।

Advertisements

এর আগে এ সিনেমা প্রসঙ্গে শাকিব খান বলেন, ‘দরদ’ সিনেমাটির সবচেয়ে শক্তিশালী জায়গা হলো এর গল্প। একজন সাইকোপ্যাথের প্রেমের গল্প এটি।

সাইকো থ্রিলার এবং রোমান্টিক অ্যাকশন ধাঁচের গল্পে নির্মিত ‘দরদ’ সিনেমা। এ সিনেমায় আরও দেখা যাবে পায়েল সরকার, রাজেশ শর্মা, মিশা সওদাগর, দেব চন্দ্রিমা, লুৎফুর রহমান জর্জ, ইমতু, এলিনা শাম্মী, রিও প্রমুখকে।

‘দরদ’-এ বাংলাদেশের পাশাপাশি সহপ্রযোজনায় থাকছে ভারতের প্রযোজনা সংস্থা এস কে মুভিজ ও মুম্বাইয়ের ‘ওয়ান ওয়ার্ল্ড মুভিজ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন