English

31 C
Dhaka
বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
- Advertisement -

দুই উৎসবকে সামনে রেখে মুক্তি পাচ্ছে ‘কাজল রেখা’

- Advertisements -

নাসিম রুমি: ‘মনপুরা’ সিনেমার মাধ্যমে হিট নির্মাতার তকমা পান গুণী নির্মাতা গিয়াস উদ্দিন সেলিম। এবার ৪০০ বছরের পুরোনো প্রেক্ষাপট নিয়ে হাজির হচ্ছেন তিনি।

ময়মনসিংহ গীতিকা ‘কাজল রেখা’ অবলম্বনে নির্মিত হয়েছে ‘কাজল রেখা’ সিনেমা। সিনেমাটি ঈদুল ফিতরে মুক্তি দেবেন বলে সংবাদ সম্মেলন করে জানালেন সেলিম।

Advertisements

রবিবার (১০মার্চ) রাতে রাজধানীর বনানীর একটি পাঁচ তারকা হোটেলে সিনেমাটির মুক্তি সময় জানানো হয়।

এ সময় গিয়াস উদ্দিন সেলিম বলেন, আমাদের সিনেমাটি মুক্তির জন্য উৎসব প্রয়োজন ছিল। আমরা ঈদুল ফিতর ও পয়লা বৈশাখকে সামনে রেখে সিনেমাটি মুক্তির সিদ্ধান্ত নিয়েছি।

Advertisements

এদিন সিনেমাটির দুটি পোস্টার প্রকাশ করা হয়। এর একটি আন্তর্জাতিক ও অন্যটি ফেস্টিভ্যাল পোস্টার। শিগগিরই সিনেমা হলে মুক্তি উপলক্ষে পোস্টার প্রকাশ করা হবে।

সিনেমাটিতে প্রায় বিশটি গান থাকছে। এরই মধ্যে প্রকাশিত হয়েছে চারটি গান। সবশেষ উন্মোচিত হয় ‘ঘুমাইলা ঘুমাইলারে বন্ধু’ নামের গানট। গানের কথা সংগৃহীত হলেও নতুন করে সুর ও সংগীতায়োজনের দায়িত্ব সামলেছেন সংগীত পরিচালক ইমন চৌধুরী। গানটিতে কণ্ঠ দিয়েছেন সংগীতশিল্পী মাশা ইসলাম।

এতে অভিনয় করেছেন শরিফুল রাজ, নবাগতা মন্দিরা চক্রবর্তী, ইরেশ যাকের, আজাদ আবুল কালাম, শাহানা রহমান সুমি, মিথিলা, খায়রুল বাসার, সাদিয়া আয়মানসহ অনেকে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন