English

20 C
Dhaka
রবিবার, জানুয়ারি ২৯, ২০২৩
- Advertisement -

নায়িকাকে যে কারণে চুমু খাননি রবি তেজা

- Advertisements -

ভারতের দক্ষিণী সিনেমার দর্শকপ্রিয় অভিনেতা রবি তেজা। অভিনয় ক্যারিয়ারে অনেক জনপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন তিনি। তাকে নিয়ে পরিচালক ত্রিনাধা রাও নির্মাণ করেছেন ‘ধামাকা’ শিরোনামে সিনেমা। এ সিনেমায় হাঁটুর বয়সী নায়িকা শ্রীলীলার সঙ্গে রোমান্স করতে দেখা যাবে ৫৪ বছরের রবি তেজাকে।

Advertisements

রুপালি পর্দায় চুমু খেয়ে বহুবার আলোচনায় উঠে এসেছেন রবি তেজা। কখনো মীনাক্ষ্মী চৌধুরী, কখনো বা ডিম্পল হায়াতির সঙ্গে তার চুমু দৃশ্য টক অব দ্য কান্ট্রিতে রূপ নিয়েছে। কিন্তু এবার ২১ বছর বয়েসী শ্রীলীলাকে চুম খেতে অপারগতা প্রকাশ করেছেন রবি। কিন্তু দীর্ঘ ক্যারিয়ারের এই পর্যায়ে কেন এমন সিদ্ধান্ত নিলেন রবি তেজা?

Advertisements

এ বিষয়ে একটি সূত্র টলিউড ডটনেটকে ব্যাখ্যা দিয়ে বলেন—‘দুই কারণে রবি তেজা এই সিনেমায় শ্রীলীলার সঙ্গে চুম্বন দৃশ্য এড়িয়ে গেছেন। এক. বয়েসের ব্যবধান। দুই. আগের যেসব সিনেমায় রবি তেজা চুমু খেয়েছেন; সব কটি বক্স অফিসে ব্যর্থ হয়েছে।’

অ্যাকশন-কমেডি ঘরানার ‘ধামাকা’ সিনেমার গল্প লিখেছেন প্রসন্ন কুমার। সিনেমাটির অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন— জয়রাম, রমেশ রাও, আলি, পারভীন, পবিত্রা লোকেশ প্রমুখ। সবকিছু ঠিক থাকলে আগামী ২৩ ডিসেম্বর সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

২০০১ সালের ১৪ জুলাই মার্কিন যুক্তরাষ্ট্রের মিশিগানে জন্মগ্রহণ করেন ভারতীয় বংশোদ্ভূত শ্রীলীলা। সেখানে চিকিৎসা বিজ্ঞানে পড়াশোনা করেন তিনি। ২০১৯ সালে ‘কিস’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় পা রাখেন। তবে গত বছর ‘পেলি সানড়া ডি’ সিনেমায় অভিনয় করে দর্শকের নজর কাড়েন এই অভিনেত্রী। এতে তার বিপরীতে অভিনয় করেন রোশান মেকা। বর্তমানে শ্রীলীলার হাতে আরো দুটি সিনেমার কাজ রয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন