English

28 C
Dhaka
শনিবার, জুলাই ২, ২০২২
- Advertisement -

‘নিখোঁজ’ দিয়েই ওয়েব সিরিজে অভিনেত্রী আফসানা মিমি

- Advertisements -

অভিনেত্রী আফসানা মিমিকে প্রথমবারে মতো দেখা যাবে ওয়েব সিরিজে। ৬ পর্বের তারকাবহুল ওয়েব সিরিজটির নাম ‘নিখোঁজ’। ওয়েব সিরিজটি পরিচালনা করেছে রিহান রহমান। সিরিজটি আগামী ১৭ মার্চ থেকে দেখা যাবে দেশি ওটিটি প্ল্যাটফর্ম চরকিতে।

Advertisements

পরিচালক রিহান রহমান বলেন, ‘চরকিতে কাজ করে আমার অন্যরকম একটা অভিজ্ঞতা হয়েছে। আমি একটা ভিন্ন গল্প বলার চেষ্টা করেছি। একটা নতুন ধরনের গল্প দর্শকদের উপহার দিতে চেয়েছি। এই সিরিজে একসঙ্গে এতজন গুণী অভিনেতা-অভিনেত্রীর সঙ্গে কাজ করে আমার সত্যি অনেক ভালো লেগেছে। আশা করি দর্শকদের আমাদের এই ভিন্ন গল্প বলার চেষ্টাটা ভালো লাগবে।’

ওয়েব সিরিজটির গল্পে দেখা যাবে একটি ছিমছাম ছুটির দিনে ফারুক আহমেদ তার পরিবারের সঙ্গে দুপুরে খেতে বসেছেন। ঠিক তখন ঘটে এমন এক ঘটনা যা তাদের জীবনকে একদম পালটে দেয়। একদল অচেনা লোক পুলিশের পরিচয়ে বাড়িতে ঢুকে ধরে নিয়ে যায় ফারুক আহমেদকে। হতবাক হয়ে যায় পুরো পরিবার ও প্রতিবেশীরা।

এই ঘটনার পর ফারুক সাহেবের মেয়ে সাফিয়া তার নিখোঁজ বাবাকে খুঁজতে থাকে। দিন, সপ্তাহ, মাস, বছর যায়। নিখোঁজ ফারুক আহমেদকে কি খুঁজে পাবে তার সন্তানেরা। এমনই এক ফ্যামিলি ড্রামা ও থ্রিলার ঘরানার গল্প নিয়ে তৈরি হয়েছে ওয়েব সিরিজ নিখোঁজ।

Advertisements

মিমির সঙ্গে এই সিরিজে দেখা যাবে শতাব্দী ওয়াদুদ, ইন্তেখাব দিনার, অর্চিতা স্পর্শিয়া, শ্যামল মাওলা, খায়রুল বাসার, শিল্পী সরকার অপু, দীপান্বিতা মার্টিন, মাসুম রেজওয়ানসহ অনেকে।

এরই মধ্যে চরকি তাদের অফিশিয়াল ফেসবুক পেজে নিখোঁজ-এর টিজার প্রকাশ করেছে। পরিচালক রিহান রহমান এর আগে ওয়েব ফিকশন, টিভিসি তৈরি করলেও নিখোঁজ চরকির জন্য বানানো তার প্রথম সিরিজ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন