English

30 C
Dhaka
সোমবার, জুন ২৪, ২০২৪
- Advertisement -

বিগ বস’ ১৭ সিজনের বিজয়ী মুনাওয়ার ফারুকী, জিতেন গাড়ি ও ৫০ লাখ টাকা

- Advertisements -

নাসিম রুমি: সকল অপেক্ষার অবসান ঘটিয়ে ঘোষণা এল ‘বিগ বস’ ১৭ সিজনের বিজয়ীর। এবারের আসরে মুকুট জিতেছেন মুনাওয়ার ফারুকী। সালমান খানের এই শো-এর যাত্রা শুরু হয়েছিল ১৭ জন প্রতিযোগীকে নিয়ে। এর মধ্যে কিছু তারকাও ওয়াইল্ড কার্ড হিসাবে শোয়ের অংশ হয়েছিলেন। সবাইকে পিছনে ফেলে মুনাওয়ার ফারুকি, অঙ্কিতা লোখান্ডে, মান্নারা চোপড়া, অভিষেক কুমার এবং অরুণ মহাশেট্টি ফাইনালে জায়গা করে নিয়েছিলেন এবং শোয়ের শিরোপা জিতেছেন মুনাওয়ার।

Advertisements

১৫ অক্টোবর ২০২৩ এ শুরু হওয়ার ১০৭তম দিনে এসে ২৮ জানুয়ারি গ্র্যান্ড ফিনালের মধ্য দিয়ে বিজয়ী পেয়েছে বলিউডের বহুল চর্চিত এই শো।

Advertisements

বিগ বস জেতার পর, মুনাওয়ার ফারুকি শুধু ট্রফিই পাননি, তার সাথে তাকে নগদ ৫০ লাখ টাকা এবং একটি গাড়িও দেওয়া হয়। এই ট্রফিটির সবচেয়ে বিশেষ বিষয় হল এটি তৈরি করা হয়েছে দিল, দিমাগ এবং দম শো-এর থিমের ভিত্তিতে।

বিগ বস ১৭ সিজনে মুনাওয়ার ফারুকি, অঙ্কিতা লোখান্ডে, মান্নারা চোপড়া, অভিষেক কুমার এবং অরুণ মহাশেট্টি ছাড়াও এই শোতে অংশ নেওয়া অন্যান্য প্রতিযোগীদের মধ্যে ছিলেন- ভিকি জৈন, ইশা মালভিয়া, জিগনা ভোরা, নাভেদ সোলে, ঐশ্বরিয়া শর্মা, নীল ভাট, অনুরাগ ডোভাল, সানা রইস খান, সোনিয়া বানসাল, খানজাদি, সানি আর্য, রিংকু ধাওয়ান।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন