English

27 C
Dhaka
বুধবার, নভেম্বর ৩০, ২০২২
- Advertisement -

বিয়ের আগে ‘মাতা কি চৌকি’তে নজর কাড়লেন হানসিকা

- Advertisements -
Advertisements
Advertisements

বিয়ের চূড়ান্ত প্রস্তুতি শুরু হয়ে গেছে দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী হানসিকা মোতওয়ানির। জীবনের নতুন অধ্যায়ে প্রবেশ করতে প্রস্তুত অভিনেত্রী। ডিসেম্বরেই প্রেমিক সোহেল খাতুরিয়ার সাথে গাটছড়া বাঁধবেন তিনি। মঙ্গলবার (২২ নভেম্বর) মুম্বাইয়ে ‘মাতা কি চৌকি’ উৎসবের মধ্য দিয়ে বিয়ের উৎসব শুরু হয়েছে হানসিকার।

‘মাতা কি চৌকি’ আয়োজনে অভিনেত্রীকে লাল শাড়িতে দেখা গেছে। তাঁর গায়ে ছিল ঐতিহ্যগত গয়না। উজ্জ্বল মেকআপে সকলের নজর কেড়েছেন অভিনেত্রী। এখন জয়পুরের মুন্ডোটা ফোর্ট এবং প্রাসাদে বিয়ের উদযাপনের অপেক্ষা।

জানা গেছে, ৩রা ডিসেম্বর অনুষ্ঠিত হবে সঙ্গীত ও মেহেন্দি অনুষ্ঠান। প্রতিবেদন অনুসারে, দম্পতি সংগীত চলাকালীন একটি মেডলেতে নাচবেন বলে আশা করা হচ্ছে, যেটি বন্ধুত্ব সম্পর্কিত একটি গান দিয়ে শুরু হবে। মেডলেটি একটি রোমান্টিক গান দিয়ে শেষ হবে।  নব্বইয়ের দশকের কয়েকটি হিট গানও তালিকায় অন্তর্ভুক্ত করা হয়েছে। আরো জানা গেছে যে সোহেল খাতুরিয়া তাঁর হবু স্ত্রীকে চমকে দেওয়ার জন্য একক অভিনয়েরও প্রস্তুতি নিচ্ছেন।

এর আগে শোনা গেছে, হানসিকার বিয়ে একটি ওটিটি প্ল্যাটফর্মে লাইভ সম্প্রচার করা হবে।  তবে তাদের বিয়ের কোনো লাইভ স্ট্রিমিং হবে না, এমনটাই জানা গেছে সম্প্রতি।  ভারতীয় গণমাধ্যম পিঙ্কভিলার প্রতিবেদন অনুযায়ী হানসিকা এবং সোহেল তাদের বিয়ের ভিডিও বিক্রি করার জন্য দুটি  ওটিটি প্ল্যাটফর্মের সাথে আলোচনা করছেন। এখনও চূড়ান্ত কোনো চুক্তি হয়নি। তবে শিগরিরই তারা চুক্তিটি সম্পন্ন করবেন।

হানসিকা মোতওয়ানি এবং সোহেল কাঠুরিয়া একে অপরের ব্যবসায়িক অংশীদার। হানসিকার মালিকানাধীন ইভেন্ট ম্যানেজমেন্ট কোম্পানির একজন মনোনীত অংশীদার হিসেবে রয়েছেন সোহেল। সেখান থেকেই দুজনের সম্পর্ক গড়ে ওঠে এবং অবশেষে তা বিয়ে পর্যন্ত পৌঁছাতে চলেছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন