English

29 C
Dhaka
বুধবার, জুন ২৬, ২০২৪
- Advertisement -

বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন স্বাগতা

- Advertisements -

নাসিম রুমি: এই মুহূর্তে যুক্তরাজ্যে আছেন অভিনেত্রী জিনাত সানু স্বাগতা। প্রয়োজনীয় কাজ শেষে কিছুদিনের মধ্যে বাংলাদেশে ফিরে আসবেন। তিনি জানালেন, জীবনের গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিয়েছেন। বছরের শেষে বিয়ে করতে যাচ্ছেন তিনি। তবে তিনি হবু বরের পরিচয় জানাতে রাজি নন এখনই।

স্বাগতা না জানালেও একাধিক সূত্রে নিশ্চিত হওয়া গেছে, স্বাগতার হবু স্বামীর পরিচয়। তাঁর নাম হাসান আজাদ। তাঁরা দুজন একসঙ্গে গান করছেন। এরই মধ্যে দুজনের কয়েকটি গান প্রকাশিত হয়েছে।

Advertisements

স্বাগতা বললেন, ‘আমার কাছে মনে হয়েছে, যে মানুষটির সঙ্গে এখন আমি সম্পর্কে আছি, তার সঙ্গে আগামী দিনের পথচলা সহজ হবে।

আমাদের বোঝাপড়াও ভালো। তাই বিয়ের সিদ্ধান্ত নিয়েছি। কাকে বিয়ে করছি, সময় হলেই তা সবাই জানতে পারবেন। সবার কাছে আমাদের জন্য শুভকামনা চাইছি।’

২০১৫ সালের ২৩ সেপ্টেম্বর ভালোবেসে চিত্রগ্রাহক রাশেদ জামানকে বিয়ে করেছিলেন স্বাগতা। সাত বছরের প্রেমের পর তাঁরা বিয়ের সিদ্ধান্ত নেন। ২০২১ সালের ১৬ ডিসেম্বর আনুষ্ঠানিকভাবে তাঁদের বিচ্ছেদ হয়। বিচ্ছেদের বছরখানেক পর খবরটি প্রকাশ্যে আসে।

Advertisements

২০২২ সালের ডিসেম্বরে প্রশ্ন করা হয়, বিচ্ছেদের তো বছরখানেক হয়ে গেছে, নতুন কোনো সম্পর্কে জড়িয়েছেন নাকি আবার, এমন প্রশ্নে স্বাগতা তখন বলেছিলেন, কোনো মানুষই সম্পর্ক ছাড়া বাঁচতে পারে না।

জীবনে চলার পথে কারও না কারও সঙ্গে সম্পর্কে জড়ায়। স্বাগতার সেই কথার ১০ মাসের মাথায় জানা গেল, নতুন সম্পর্কে জড়িয়েছেন তিনি, কয়েক মাসের মধ্যে সম্পর্কে জড়িয়ে পড়া মানুষটিকে বিয়ে করছেন।

নাটক ও চলচ্চিত্রে অভিনয় করলেও গত বছর অভিনয়ের নতুন মাধ্যম ওটিটিতেও অভিষেক হয়েছে স্বাগতার। ‘কাইজার’ নামের একটি ওয়েব সিরিজে নেতিবাচক চরিত্রে অভিনয় করে প্রশংসিত হন তিনি। সম্প্রতি তিনি নতুন দুটি চলচ্চিত্রের শুটিং শেষ করেছেন। ‘দেয়ালের দেশ’ ও ‘অসম্ভব’ নামের ছবি দুটি মুক্তির অপেক্ষায় আছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন