English

33 C
Dhaka
বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
- Advertisement -

অভিনেতা ডি এ তায়েবের মায়ের ইন্তেকাল

- Advertisements -

ডিএমপি মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন বিভাগের পরিদর্শক ও বাংলাদেশ পুলিশ অ্যাসোসিয়েশনের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট অভিনয়শিল্পী ডি এ তায়েবের মা সুফিয়া নেগম কমলা ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি… রাজিউন)।

Advertisements

বুধবার (১ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৭টায় ডি এ তায়েবের মিরপুরের বাসায় তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলে ১০০ বছর। তিনি দুই ছেলে ও দুই মেয়েসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন।

তিনি টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার জামুর্কী ইউনিয়নের কাটরা গ্রামের ডি এ গণির স্ত্রী। কমলা বেগম চার ছেলে ও দুই মেয়ে সন্তানের জননী। বড় ছেলে বীর মুক্তিযোদ্ধা মরহুম ডি এ নাসির পুলিশের সিনিয়র সহকারী পুলিশ কমিশনার ছিলেন।

মেজো ছেলে সমাজসেবক ডি এ কাদের এক সপ্তাহ আগে মৃত্যুবরণ করেছেন। সেজো ছেলে অভিনয়শিল্পী ডি এ তায়েব এবং ছোট ছেলে ডি এ মতিন জামুর্কী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান। বড় মেয়ে মাজেদা বেগম গৃহিনী ও ছোট মেয়ে সাজেদা বেগম সুমি আমেরিকা প্রবাসী।

Advertisements

বৃহস্পতিবার বাদ জোহর কাটরা গ্রামে তার নামাজে জানাজা শেষে নিজ গ্রামে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে বলে ডি এ তায়েবের আত্মীয় মঞ্জু মিয়া জানিয়েছেন।

এদিকে, ডি এ তায়েব এর মায়ের মৃত্যুতে টাঙ্গাইল-৭ মির্জাপুর আসনের সাংসদ খান আহমেদ শুভ, উপজেলা পরিষদ চেয়ারম্যান মীর এনায়েত হোসেন মন্টু, সাবেক সাংসদ আবুল কালাম আজাদ সিদ্দিকী, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য সাইদুর রহমান সাইদ সোহরাব, মির্জাপুর থানার অফিসার্স ইনচার্জ (ওসি) শেখ আবু সালেহ মাসুদ করিম গভীর শোক প্রকাশ করেছেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন