English

39 C
Dhaka
সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
- Advertisement -

খুব ভালোবাসতাম রণবীরকে: অনুষ্কা শর্মা

- Advertisements -

নাসিম রুমি: ‘ব্যান্ড বাজা বারাত’ মুক্তি পাওয়ার পর থেকেই জোরদার হয় অনুষ্কা-রণবীরের প্রেমের গুঞ্জন, তবু কী কারণে ঘর বাঁধতে পারলেন না তাঁরা?

Advertisements

একসঙ্গে জুটি বেঁধে তাঁদের প্রথম ছবি ‘ব্যান্ড বাজা বারাত’। প্রথম ছবিতেই হিট্ অনুষ্কা শর্মা-রণবীর সিংহের জুড়ি। তাঁদের ছবি মুক্তি পাওয়ার পর থেকে রণবীর এবং অনুষ্কার সম্পর্ক নিয়ে বিপুল চর্চা চলেছিল। তার পর ‘লেডিস ভার্সেস রিকি বহাল’, ‘দিল ধড়কনে দো’-এর মতো ছবিতে একসঙ্গে কাজ করেন।

সেই সময় অব্যাহত ছিল তাঁদের প্রেমের গুঞ্জন। তবে, সেই গুঞ্জন পুরোটাই রটনা বলে উড়িয়ে দিয়েছিলেন নায়িকা। সম্প্রতি সিমি গ্রেওয়ালের একটি অনুষ্ঠানে অতিথি হিসাবে এসেছিলেন অনুষ্কা। সেই অনুষ্ঠানেই নায়িকাকে সিমি রণবীরের সঙ্গে সম্পর্ক নিয়ে প্রশ্ন করেন। সেখানে রণবীরের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে বললেন এক সময় রণবীরকে খুব বেশী ভালোবাসতাম। এখন সেটা অতীত।

পর্দায় একে অপরের সঙ্গে রসায়ন যতই দুর্দান্ত হোক না কেন, ক্যামেরার পিছনে তাঁদের সম্পর্কটা কিন্তু অন্য রকমের। অনুষ্কা নিজেই স্বীকার করেছেন, তাঁরা আসলে একে অপরকে খুন করতে পারেন। অনুষ্কার কথায়, ‘‘আমরা একে অপরকে খুনও করে ফেলতে পারি। এটা সত্যি কথা।

Advertisements

একে অপরের মাথাও কেটে ফেলতে পারি। আসলে আমাদের দু’জনের জীবনবোধ একেবারেই আলাদা। রণবীর খুবই বাস্তববাদী আর আমি তো সম্পূর্ণ বিপরীত।’’ তবে রণবীর যে পুরুষ হিসাবে খুব আকর্ষণীয়, সেটা অবশ্য নিজেই স্বীকার করেছেন অনুষ্কা।

কিন্তু সম্পর্ক সম্ভব নয় কেন? অনুষ্কার কথায়, ‘‘আমাকে এমন কারও সঙ্গে সম্পর্কে জড়াতে হবে, যে আমাকে শান্ত করার কৌশল জানবে। আমরা দু’জনেই ভাল মানুষ। তবে সম্পর্কের জন্য একেবারেই তৈরি নই।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন