English

31 C
Dhaka
শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
- Advertisement -

প্রিয়াঙ্কা-দিলজিৎকে নিয়ে কঙ্গনার ক্ষোভ, অভিযোগের শেষ নেই

- Advertisements -
Advertisements
Advertisements

বলিউড তারকা কঙ্গনা রানাউতের অভিযোগের শেষ নেই। এবার তিনি ভারতে চলমান কৃষক আন্দোলনকে ঘিরে একটি ভিডিও বার্তা টুইট করেছেন। যেখানে তিনি অভিযোগের আঙুল তুলেছেন সহশিল্পী প্রিয়াঙ্কা চোপড়া ও দিলজিৎ দোসাঞ্জ’র দিকে!
কঙ্গনা তার তার ভিডিও বার্তায় আক্ষেপের সুরে বলেন, বরাবরই তার দেশপ্রেম নিয়ে সোশ্যাল মিডিয়ায় প্রশ্ন তোলা হয়। অথচ প্রিয়াঙ্কা বা দিলজিতদের এসব প্রশ্নের মুখোমুখি হতে হয় না।
আমি কথা দিয়েছিলাম কৃষকদের বিক্ষোভ নিয়ে কথা বলবো। এরপর গত ১০-১২ দিনে সোশ্যাল মিডিয়ায় আমি নিয়মিত মানসিক যন্ত্রণার শিকার হয়েছি। আমাকে ধর্ষণের হুমকিও দেওয়া হয়েছে। মনে হলো, এই দেশে প্রশ্ন করার অধিকারও নেই!
ভিডিওতে আরও বলেন, আমাকে প্রতিদিন আমার উদ্দেশ্য সম্পর্কে কথা বলতে হয়, কারণ আমি একজন দেশপ্রেমিক। তবে দিলজিৎ ও প্রিয়াঙ্কা চোপড়াদের উদ্দেশ্য সম্পর্কে কেউ জিজ্ঞাসা করে না। জানতে চায় না, তাদের নীতি কী? আমি যখন এই দেশের পক্ষে কথা বলি, তখন আমার বিরুদ্ধে রাজনীতি করার অভিযোগ আনা হয়। বলছি, ঐ প্রিয়াঙ্কা-দিলজিতদের নীতি কী তা তাদের জিজ্ঞাসা করুন।
ভারতে কৃষকদের প্রতিবাদকে কেন্দ্র করে সম্প্রতি কঙ্গনা টুইটারে দিলজিৎ দোসাঞ্জের সঙ্গে বাকযুদ্ধে লিপ্ত হন। সেই রেশ ধরে কঙ্গনা এবার টেনে আনলেন হলিউডে ব্যস্ত প্রিয়াঙ্কা চোপড়াকেও!

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন