English

30 C
Dhaka
বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪
- Advertisement -

বাবা মারা গেছেন, মা চোখে দেখতে পান না: পার্নো মিত্র

- Advertisements -

ভারতীয় বাংলা সিনেমার অভিনেত্রী পার্নো মিত্র। বেশ কিছু দর্শকপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন তিনি। মোস্তফা সরওয়ার ফারুকী নির্মিত ‘ডুব’ সিনেমায় অভিনয় করেছেন পার্নো। রুপালি পর্দায় সব তারকাকে ঝকমকে দেখা যায়। পার্নো মিত্রর ক্ষেত্রেও তার ব্যতিক্রম নয়। কিন্তু এই ঝলমলে অধ্যায়ের আড়ালে রয়েছে কষ্ট ও সংগ্রামী জীবনের গল্প।

Advertisements

রচনা ব্যানার্জি সঞ্চালিত ভারতীয় টিভি অনুষ্ঠান ‘দিদি নাম্বার-১’। এ অনুষ্ঠানে অতিথি হিসেবে হাজির হয়েছিলেন পার্নো মিত্র। এই মঞ্চে নিজের কঠিন জীবনের গল্প শুনিয়েছেন এই অভিনেত্রী। যার ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

Advertisements

পার্নো মিত্র বলেন— ‘‘২০১৩ সালে আমার বাবা মারা যান। তারপর থেকে পরিবারের পুরো দায়িত্ব আমার কাঁধে। পরিবারে অসুস্থ মা ও আমার এক মামাত বোন রয়েছে। বাবা মারা যাওয়ার তিন মাস আগে পড়ে গিয়ে মায়ের পা ভেঙে যায়। তারপর থেকে আর উঠতে পারেন না। এরপর আমি নতুন বাড়ি কিনি। গৃহপ্রবেশের ঠিক আগে মা চোখ হারিয়ে ফেলেন, মা এখন চোখে দেখতে পান না। তার টেক কেয়ার করতে হয়। চিকিৎসক বলেছেন, ‘এটি স্নায়ুজনিত রোগ আর ঠিক হবে না।’’

পার্নো মিত্রর এসব কথা শুনে অবাক হয়ে যান অভিনেত্রী মিমি চক্রবর্তী! একই ইন্ডাস্ট্রিতে দীর্ঘ দিন ধরে একসঙ্গে কাজ করলেও এসব খবর জানতেন না। বিস্মিত হন সঞ্চালক রচনা ব্যানার্জিও।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন