English

30 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
- Advertisement -

বিমানবন্দরে সাবার সঙ্গে ঘনিষ্ঠ হৃতিক, ভাইরাল ভিডিও

- Advertisements -
Advertisements

বলিউড পাড়ার আলোচিত নতুন যুগল হৃতিক-সাবা। বয়সের বড় পার্থক্য থাকলেও ভালোবাসায় যেন তারা খুব কাছে। প্রকাশ্যেই দেখা যায় যুগলবন্দি। কখনো পাপারাজ্জিদের ক্যামেরার সামনে, কখনো বা অনুষ্ঠানে। তবে এবার ক্যামেরায় ধরা পড়ল হৃতিক-সাবার ঘনিষ্ঠতা। গাড়িতে দুজনকে দেখা যায় চুম্বনরত অবস্থায়। রাতারাতি এই দৃশ্য ভাইরাল হয় নেট দুনিয়ায়।

Advertisements

সম্প্রতি মুম্বাই এয়ারপোর্টে একসঙ্গে পাপারাজ্জিদের ক্যামেরায় পাওয়া গেল দুজনকে। হৃতিক শুটিংয়ের কাজে দেশ ছাড়ার সময় বিদায় জানাতে বিমানবন্দরে আসেন সাবা। হৃতিক গাড়ির মধ্যেই ‘গুডবাই কিস’ দেন সাবার ঠোঁটে। এরপর গাড়ি থেকে নেমে লাজুক হাসি দিয়ে ঢুকে যান বিমানবন্দরে।

কয়েক দিন আগে থেকেই বলিউড পাড়ায় গুঞ্জন ছড়িয়েছে, একসঙ্গেই নাকি থাকছেন এই যুগল। এখন অপেক্ষা বিয়ের পিঁড়িতে বসার। বয়সের পার্থক্যের কারণে নেটিজেনদের কাছ থেকে অনেক মন্তব্য শুনতে হয়েছে তাদের। কিন্তু এতে কর্ণপাত করেন না তারা।

হৃতিক এর আগে ২০০০ সালে ভালোবেসে সুজান খানকে বিয়ে করেছিলেন। ১৪ বছরের সংসার ভাঙে দুজনের সম্মতিতে। সর্বশেষ বক্স অফিসে হৃতিকের মুভি রিলিজ হয় ‘বিক্রম বেদা’। শিগগিরই দীপিকার সঙ্গে ‘ফাইটার’ সিনেমাতে দেখা যাবে তাকে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন