English

29 C
Dhaka
মঙ্গলবার, মে ৭, ২০২৪
- Advertisement -

ভক্তকে চড় মেরে বিতর্কে নানা পাটেকর

- Advertisements -
ভারতের আইকনিক অভিনেতা নানা পাটেকর। ভিন্নধর্মী চরিত্রে অভিনয়ের জন্য বলিউডে তিনি বরাবরই জনপ্রিয়। সমসাময়িক তারকাদের তুলনায় বিতর্ক থেকে দুরেই থাকেন এই অভিনেতা। বছর কয়েক আগে ভারতে ‘মি টু’ আন্দোলনের সময় বিতর্কে নাম উঠেছিল অভিনেতার।
যৌন হেনস্থার অভিযোগ ওঠে তার বিরুদ্ধে। বলিউড অভিনেত্রী তনুশ্রী দত্ত শুটিংয়ের সময় যৌন হয়রানির অভিযোগ তোলেন নানার বিরুদ্ধে। তবে সেইসব বিষয় এখন অতীত। 

কিন্তু সম্প্রতি নতুন করে ফের বিতর্কের মুখে পড়লেন অভিনেতা।তার সিনেমার শুটিং সেটে একজন ভক্তকে মারধর করার একটি ভিডিও অনলাইনে প্রকাশিত হয়েছে অভিনেতার। আর ভিডিওটি ভাইরাল হতেই বেশ বিতর্কের মুখেই পড়েছেন নানা পাটেকর। তার আসন্ন ‘জার্নি’ সিনেমার শুটিংয়ে বারাণসীর দশাশ্বমেধ ঘাটের দিকে যাওয়ার রাস্তায় শুটিংয়ের সময় ঘটনাটি ঘটে।

ভিডিওতে দেখা যায়, সিনেমার সেটে এক ভক্ত নানার সঙ্গে সেলফি তোলার চেষ্টা করে।
ছেলেটি নানার পিছন থেকে এসে তার সাথে সেলফি তুলতে শুরু করে, তখন নানা সেই ছেলের মাথার পেছনে সজোড়ে চড় মারেন। তারপর নানার পাশে দাঁড়িয়ে থাকা ক্রু সদস্য ছেলেটিকে ঘাড় ধরে সেট থেকে বের করে দেয়। 

ভিডিওটি ভাইরাল হওয়ামাত্র সামাজিক মাধ্যমে তীব্র নিন্দা শুরু হয়েছে। অনেকেই সেই ভক্তকে চড় মারার নিন্দা জানিয়ে অভিনেতাকে কটাক্ষ করছেন। এক্সে (টুইটার) একজন ভিডিওটিতে প্রতিক্রিয়া জানিয়ে বলেছেন, ‘আসলে, আমরা সাধারণ মানুষ ভারতে এই অভিনেতা এবং ক্রিকেট খেলোয়াড়দের ঈশ্বরের মর্যাদা দিয়েছি, তাই আমাদের চড় ও লাথি মারার জন্য প্রস্তুত থাকতে হবে।’ অন্য এক অনুরাগী মন্তব্য করেছেন ‘২৬/১১ মুম্বাই অ্যাটাক সিনেমার শেষে, এই ভদ্রলোক এমনভাবে কথা বলছিলেন যেন তিনিই সবচেয়ে বড় দেশপ্রেমিক! কিন্তু এটাই এই শিল্পীদের বাস্তবতা। সাধারণ মানুষের সঙ্গে এমন আচরণ দুর্ভাগ্যজনক। আমাদের আসল নায়করা সীমান্তে, চলচ্চিত্রের পর্দায় নয়।’ অপর একজন টুইট করেছেন, ‘যে লোকটি একটি বাচ্চাকে চড় মারছে সে হাস্যকর নানা পাটেকর। স্টারডমের ঝলক দেখে তিনি পাগল হয়ে গেছেন। প্রাচীন সময়ে যারা নাচ-গান করত অর্থের জন্য, বিনোদনের জন্য, তাদের বলা হত বখাটে।’

নানাকে সর্বশেষ দেখা গেছে ‘দ্য ভ্যাকসিন ওয়ার’ সিনেমায়। এই মুহূর্তে ‘জার্নি’র শুটিংয়ে ব্যস্ত অভিনেতা। এতে আরো অভিনয় করছেন ‘গাদার ২’খ্যাত অভিনেতা উৎকর্ষ শর্মা ও সিমরাত কৌর রান্ধাওয়া। সিনেমাটি পরিচালনা করছেন ‘গাদার ২’-এর পরিচালক অনিল শর্মা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন