English

26 C
Dhaka
বুধবার, মে ২২, ২০২৪
- Advertisement -

ভারতকে হারালে যে ‘অদ্ভুত’ কাণ্ড ঘটাবেন পাকিস্তানি অভিনেত্রী

- Advertisements -

পাকিস্তানের অভিনেত্রী শেহার শিনওয়ারি। অভিনয় করে ইতোমধ্যেই পেয়েছেন বেশ জনপ্রিয়তা। তবে অভিনয়ের বাইরে বেশ সরব সামাজিক যোগাযোগমাধ্যম গুলোতে। বেশির ভাগ সময়ই নানা ধরনের মন্তব্য করে খবরের শিরোনাম হয়ে থাকেন। তবে এবার একটু ভিন্নভাবেই ভাইরাল হলো তার মন্তব্য।

Advertisements

সামাজিক যোগাযোগমাধ্যমে ঘোষণা দিলেন, ভারতকে হারালে বিয়ে করবেন জিম্বাবুয়েতে পাকিস্তানের এই অভিনেত্রী।

বৃহস্পতিবার ৩ (নভেম্বর) টুইট করে তিনি লেখেন, জিম্বাবুয়ের যেকোনো বাসিন্দাকে বিয়ে করতে চাই। তবে বিয়ে করার জন্য একটা শর্তও জুড়ে দিলাম। টি-টোয়েন্টি বিশ্বকাপে জিম্বাবুয়ে ক্রিকেট টিম যদি ভারতকে হারাতে পারে, তবেই আমি সে দেশের কাউকে বিয়ে করব।

Advertisements

একাধিক গণমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে আরও জানা যায়, এর আগেও বহু ক্রিকেট ম্যাচ নিয়ে ভুলভাল ভবিষ্যদ্বাণী করে হাসির খোরাক হয়েছেন শেহার। তবে টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতের কাছে পাকিস্তান হারার পরেই তার ‘ভারতবিরোধী’ টুইটের সংখ্যা ক্রমশ বাড়তে থাকে। ক্রিকেট অনুরাগীরা অবশ্য মনে করিয়ে দিচ্ছেন, জিম্বাবুয়ের কাছে পাকিস্তানের মতো তথাকথিত ‘শক্তিশালী’ দলও টি-টোয়েন্টি বিশ্বকাপে পরাজিত হয়েছে। ফলে বিশ্বকাপের শেষ পর্যায়ে পাকিস্তান যেতে পারবে কি না, তা নিয়েই প্রশ্ন উঠেছে।

সম্ভবত, এই সব কারণেই শেহার বিশ্বকাপে ভারতের পরাজয় চাইছেন। আর তা চাইতে গিয়েই এমন অদ্ভুত শর্ত দিয়ে ফেলেছেন। তবে শেহার সত্যিই জিম্বাবুয়ের কাউকে বিয়ে করতে পারবেন কি না, তা নির্ভর করবে রোববার (৬ নভেম্বর) ভারত-জিম্বাবুয়ের ম্যাচের ওপর।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন