English

26 C
Dhaka
সোমবার, মে ৬, ২০২৪
- Advertisement -

ভুল খানকে বিয়ে করেছ, কারিনাকে কেন এ কথা বলেছে সালমান?

- Advertisements -
Advertisements

নাসিম রুমি: কারিনা কাপুর ও সালমান খান জুটির ‘বজরঙ্গী ভাইজান’ মুক্তি পায় ২০১৫ সালে। ব্যাবসায়িক সাফল্যের নিরিখে হিন্দি সিনেমার ইতিহাসে নজির গড়ে সেই ছবি। প্রায় ৩০০ কোটি টাকার ব্যবসা করে এটি। এর আগে সালমানের ‘দবং ২’ ছবিতে একটি আইটেম ডান্স করেছিলেন কারিনা। শুধু তাই নয়, সালমান-কারিনা জুটির ‘বডিগার্ড’ ছবিটিও বক্স অফিসে হিট হয়েছিল।

ক্যারিয়ারের চূড়ান্ত সময়ে হঠাৎ ২০১২ সালে সাইফ আলি খানকে বিয়ে করেন বলিউডের বেবো। কারিনা সাইফকে বিয়ে করাতেই কি রুষ্ট হন সালমান? সাইফের সঙ্গে বিয়ের পরনা সন্প্রতি একটি অনুষ্ঠানে সালমান কারিনাকে বলেছিলেন, ‘ভুল খানকে বিয়ে করে ফেলেছ। সালমানের হঠাৎ এমন কথার কারন জানা না গেলেও তিনি বেশ সমলোচনার মাঝে পড়েছেন। সালমানের এমন কথা শাইফ আলীখান নাখোজ হয়েছেন বলে জানা যায়।

Advertisements

পর্দায় সালমান-কারিনা জুটি হিট। ব্যক্তিগত জীবনেও সালমানের সঙ্গে হৃদ্যতাপূর্ণ সম্পর্ক রয়েছে কারিনার। শুধু সালমান নন, আমির খান ও শাহরুখ খানের সঙ্গেও একাধিক হিট ছবি করেছেন কারিনা। বিয়ের বছরেই সাইফের সঙ্গে জুটি বেঁধে ‘এজেন্ট বিনোদ’ ছবিতে কাজ করেন কারিনা। বাকি তিন খানের সঙ্গে তার ছবি হিট হলেও সাইফের সঙ্গে তার ছবি একেবারেই ফ্লপ করে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন