English

30 C
Dhaka
শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
- Advertisement -

সাতপাকে বাঁধা পড়ছেন ক্যাটরিনা-ভিকি

- Advertisements -

চলতি বছরের আগামী ডিসেম্বরের মধ্যেই সাতপাকে বাঁধা পড়তে যাচ্ছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ক্যাটরিনা কাইফ ও অভিনেতা ভিকি কৌশল। ফ্যাশন ডিজাইনার সব্যসাচী ইতোমধ্যেই ক্যাটরিনার পোশাক বানানোর প্রস্তুতি শুরু করেছেন। দুই পরিবারেই চলছে শেষ মুহূর্তের ধুমধাম আয়োজনের প্রস্তুতি।
ক্যাটরিনার ঘনিষ্ঠ সূত্র বলছে, ক্যাটরিনা-ভিকির বিয়ের খবর সঠিক। চলতি বছরের নভেম্বর কিংবা ডিসেম্বরে বিয়ে করবেন তারা। ফ্যাশন ডিজাইনার সব্যসাচীর ডিজাইনের পোশাকে বিয়ের জন্য ক্যাটরিনা বেছে নিয়েছেন ‘র সিল্ক।’
ভারতীয় সংবাদমাধ্যমের খবরে আরও জানা গেছে, চার বছর ধরে প্রেমের সম্পর্কে রয়েছেন ক্যাটরিনা-ভিকি। যদিও সম্পর্ক নিয়ে আজ পর্যন্ত একটি মন্তব্যও করেননি তারা। বহু অনুষ্ঠানে দেখা গিয়েছে তাদের দু’জনকে, তবে জনসমুক্ষে বজায় রেখেছেন দূরত্ব। দু’জনে একসঙ্গে ছুটি কাটাতেও বাইরে গিয়েছেন। একই সময়ে সামাজিক মাধ্যমে ছবি দিলেও সিঙ্গল ছবি শেয়ার করেছেন তারা। তবে সাম্প্রতিক সময়ে এই লুকোচুরি কমেছে তাদের। ভিকি অভিনীত ‘সর্দার উধম’র প্রিমিয়ারে উপস্থিত ছিলেন ক্যাটরিনা। ক্যামেরার সামনেই একে অপরকে জড়িয়ে ধরেছিলেন।
কিছুদিন আগে ক্যাটরিনার সঙ্গে ভিকির বাগদানের খবর ছড়িয়ে পড়ে। যদিও এই দুই তারকার টিমের পক্ষ থেকে এ খবর উড়িয়ে দেওয়া হয়েছিল।
এদিকে, ক্যাটরিনা-ভিকির বিয়ের গুঞ্জনে উচ্ছ্বসিত ভক্তরা। দীপিকা-রণবীর, প্রিয়াঙ্কা-নিক, আনুষ্কা-বিরাটের পর বলিউড হয়তো আবারও পেতে চলেছে তারকা জুটি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন