English

26 C
Dhaka
সোমবার, মে ৬, ২০২৪
- Advertisement -

সামান্য ভুল, যুবককে প্রকাশ্যে থাপ্পড় দিলেন অভিনেত্রী!

- Advertisements -
Advertisements

নাসিম রুমি: তেলুগু ফিল্ম ইন্ডাস্ট্রির অতি পরিচিত নাম লক্ষ্মী মাঞ্চু। সম্প্রতি এক অ্যাওয়ার্ড শো-এর লাল গালিচায় মেজাজ হারালেন অভিনেত্রী! মরু শহর দুবাইতে অনুষ্ঠিত হলো সাউথ ইন্ডিয়ান ইন্টারন্যাশন্যাল মুভি অ্যাওয়ার্ড। এই পুরস্কার মঞ্চে এ বছর হাজির হন লক্ষ্মী। এবার ঘটে গেল অপ্রত্যাশিত এক ঘটনা! এক ব্যক্তিকে থাপ্পড় দিলেন অভিনেত্রী, অপর একজনের ওপর চিৎকার করে ওঠেন।

এবার ‘আরআরআর’-এ দুর্ধর্ষ পারফরম্যান্সের জন্য সেরা অভিনেতার পুরস্কার জেতেন জুনিয়র এনটিআর। কমল হাসান থেকে রক্ষিত শেট্টির মতো তারকারা হাজির ছিলেন পুরস্কার মঞ্চে। সোনালি শাড়িতে সেজে অনুষ্ঠানের লাল গালিচায় পৌঁছেছিলেন লক্ষ্মী। কাঁধকাটা ব্লাউজ, কোমরে বেল্ট, টেনে বাঁধা চুল আর কানে ঝোলা দুল—তাক লাগাল লক্ষ্মীর ঝাঁ চকচকে অবতার। কিন্তু রেড কার্পেটে তার লুক নয়, আলোচ্য বিষয় হয়ে উঠল এই অপ্রত্যাশিত ঘটনা।

Advertisements

রেড কার্পেটে চিরাচরিত নিয়ম মেনে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়েছিলেন এই দক্ষিণী সুন্দরী। এর মাঝেই এক ব্যক্তি ক্যামেরার সামনে দিয়ে হেঁটে যান। ব্যস, রেগে অগ্নিশর্মা নায়িকা! সেই ব্যক্তিকে চড় কষাতে উদ্যত হন লক্ষ্মী, যা গিয়ে পড়ে তার পিঠের ওপর। এর পরেও মেলেনি রেহাই। কিছু মুহূর্ত পরেই আবার এক ব্যক্তি তার ক্যামেরা সামনে এসে হাজির! সেইসময় অবশ্য হাত ওঠাননি লক্ষ্মী। চিৎকার করে বলেন- ক্যামেরার পেছন দিয়ে যান।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন