English

35 C
Dhaka
রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
- Advertisement -

শাকিব এবার বুবলী-অপুর মুখোমুখি

- Advertisements -

নাসিম রুমি: ঢালিউডের শীর্ষনায়কখ্যাত শাকিব খান। গত ঈদুল ফিতরে সর্বশেষ মুক্তি পায় এই নায়ক অভিনীত ছবি ‘গলুই’ ও ‘বিদ্রোহী’। ‘গলুই’য়ে তাঁর নায়িকা ছিলেন পূজা চেরি। আর ‘বিদ্রোহী’তে বুবলী।
এরপর শাকিব খানের আর কোনো ছবি মুক্তি পায়নি।

Advertisements

এবার এক বছর পর মানে আগামী রমজানের ঈদে শাকিবের কমপক্ষে তিনটি ছবি মুক্তি পাওয়ার কথা রয়েছে। এগুলো হলো- তপু খান পরিচালিত ‘লিডার আমিই বাংলাদেশ’, বদিউল আলম খোকন পরিচালিত ‘আগুন’ এবং ওয়াজেদ আলী সুমন পরিচালিত ‘অন্তরাত্মা’। তবে এই গল্পটা আসলে শাকিব খানের ছবি মুক্তি নিয়ে নয়, মজার বিষয়টি হলো ঈদে বড় পর্দায় শাকিব খানের মুখোমুখি হচ্ছেন তাঁর সাবেক দুই স্ত্রী অপু বিশ্বাস এবং শবনম বুবলী।

Advertisements

অপু বিশ্বাসের সঙ্গে শাকিবের দাম্পত্য বিচ্ছেদ ঘটেছে ২০১৭ সালে। এরপর দুজনের দুয়েকটি ছবি একসঙ্গে মুক্তি পেয়েছে এবং দর্শক এই সাবেক স্বামী-স্ত্রীর ছবি দেখেছে, তবে এ নিয়ে তেমন সাড়া পড়েনি দর্শকের মাঝে। এবারের বিষয়টি অবশ্য অন্যরকম। কারনণ গত বছরন প্রকাশ পেয়েছে বুবলীকে শাকিব গোপনে বিয়ে করেছেন এবং তাঁদের দুই বছরের একটি সন্তানও রয়েছে। শাকিব ঘোষণা দিয়েছেন অপু- বুবলীর সাথে আর অভিনয় করবেননা।

উভয়ই তার জীবনে অতীত। তবে আসন্ন ঈদে প্রমান হবে এই তিন তারকার ছবি দর্শকরা কতটুকু তপ্ত হন। তবে ধারনা করা হচ্ছে শাকিব দর্কদের হতাশা করবেননা। দীর্ঘদিন যাবত শাকিবের ভক্তরা তার ছবি উপভোগ করার জন্য ব্যাকুল হয়ে আছে। তাছাড়া শাকিবের অতীতের মত জনপ্রিয়তা এখনো বিদ্যমান কিনা তারও প্রমান পাওয়া যাবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন