English

29 C
Dhaka
শনিবার, অক্টোবর ১, ২০২২
- Advertisement -

জাতীয় নিরাপদ সড়ক দিবস: ভৈরব শাখার উদযাপন কমিটি গঠন

- Advertisements -

মোঃ আলাল উদ্দিন: আগামী ২২ অক্টোবর ২০২২ শনিবার জাতীয় নিরাপদ সড়ক দিবস। নানা কর্মসূচীর মধ্যে দিয়ে সারাদেশের মতো ভৈরবে এবারও ৬ষ্ঠ বারের মতো দিবসটি পালিত হবে। সড়ক দুর্ঘটনা নিরসনে সচেতনতা বৃদ্ধি ও করনিয় প্রতিপাদ্য আলোকে দিবসটি ঘিরে কেন্দ্রীয় কমিটির নির্দেশনা অনুসারে ভৈরব উপজেলায় পালিত হবে নানা কর্মসূচি।

Advertisements

দিবসটি উৎযাপন উপলক্ষে যাবতীয় কর্মপরিকল্পনা গ্রহণ ও বাস্তবায়নের লক্ষ্যে গত ৩১ আগস্ট ভৈরব শাখার কার্যকরি সভায় সংগঠনের সভাপতি এস এম বাকি বিল্লাহ ও সাধারণ সম্পাদক মোঃ আলাল উদ্দিন ১৩ সদস্য বিশিষ্ট একটি জাতীয় নিরাপদ সড়ক দিবস ২০২২ উদযাপন কমিটি গঠন করে তা অনুমোদন করেছেন।

Advertisements

কমিটির আহ্বায়ক করা হয়েছে নিসচা ভৈরব শাখার সহ-সভাপতি মোঃ মনিরুজ্জামান ময়না, যুগ্ম-আহ্বায়ক করা হয়েছে যথাক্রমে নিসচার, কার্যকরী সদস্য, মোঃ লোকমান সরকার ও সংস্কৃতিক সম্পাদক মোঃ বশির আহমেদ বিপ্লব।

সদস্য সচিব করা হয়েছে নিসচার সাংগঠনিক সম্পাদক প্রভাষক ইমরান হোসাইন ও যুগ্ম সদস্য সচিব করা হয়েছে দপ্তর সম্পাদক মোঃ শাহ আলম জনিকে। সদস্য হয়েছেন যারা মহিলা বিষয়ক সম্পাদক সাবিনা ইয়াসমিন, কার্যকরি সদস্য বিল্লাল হোসেন মোল্লা, নজরুল ইসলাম সরকার, মোঃ হাবিবুর রহমান, কাজী রাকিবুল আলম, সাধারণ সদস্য মোঃ নাজমুল হক, শাহিনা আক্তার ও শাহীন সুলতানা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন