English

31 C
Dhaka
শুক্রবার, জুলাই ১, ২০২২
- Advertisement -

নিসচা ভৈরব শাখার সদস্যদের আইডি কার্ড বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

- Advertisements -

নিরাপদ সড়ক চাই ভৈরব শাখার উদ্যোগে সদস্যদের মাঝে আইডি কার্ড বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
গতকাল সোমবার সন্ধ্যায় শহরের কুটুম বাড়ি পার্টি সেন্টারে অনুষ্ঠিত আইডি কার্ড বিতরণ ও ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভৈরব উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ সাদিকুর রহমান সবুজ।

Advertisements

নিরাপদ সড়ক চাই ভৈরব শাখার সভাপতি এসএম বাকি বিল্লাহর সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রফিকুল ইসলাম মহিলা কলেজেের অধ্যক্ষ শরীফ উদ্দিন আহমেদ, ভৈরব রিপোর্টার্স ক্লাব ও ইউনিটির সভাপতি সাপ্তাহিক অবলম্বন পত্রিকার সম্পাদক তাজুল ইসলাম তাজ ভৈরবী, প্রয়াত রাস্ট্রপতি আলহাজ্ব মো: জিল্লুর রহমানের একান্ত সচিব-৩ মোল্লা সাখাওয়াত, শহীদুল্লাহ কায়সার কলেজের প্রতিষ্ঠাতা মোঃ শহীদুল্লাহ কায়সার, র‍্যাব-১৪, ভৈরব ক্যাম্পের উপসহকারী পরিচালক মোঃ মিজানুর রহমান, ভৈরব এমপি পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এম এ মোহিত প্রমুখ।

অনুষ্ঠানের সার্বিক পরিচালনায় ছিলেন নিরাপদ সড়ক চাই ভৈরব শাখা ও ভৈরব রিপোর্টার্স ক্লাব ও ইউনিটির সাধারণ সম্পাদক মোঃ আলাল উদ্দিন।

Advertisements

উক্ত অনুষ্ঠানে নিসচা পরিবারের সদস্য, বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের প্রধান, বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ ও সাংবাদিকসহ সুশীল সমাজের ২শতাধিক লোকজন উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ সাদিকুর রহমান সবুজ তাঁর বক্তব্যে বলেন, নিরাপদ সড়ক চাই একটি সামাজিক আন্দোলন, এটি ভৈরবে সড়কের শৃঙ্খলা ফেরানো ও সড়ক দূর্ঘটনা রোধে বিভিন্ন সচেতনতা মুলক কর্মকাণ্ডের মাধ্যমে সংগঠনটি ইতিমধ্যেই সর্বমহলে প্রশংসিত হয়েছে। তিনি এ সংগঠনের কর্মকাণ্ডের জন্য সন্তুষ্টি প্রকাশ করেন এবং সংগঠনটির উত্তর উত্তর সাফল্য কামনা করেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন