English

31 C
Dhaka
বুধবার, জুলাই ১৭, ২০২৪
- Advertisement -

সড়কের যানজট নিরসনে নিসচা সাভার থানা শাখার ২য় দিনের মত ক্যাম্পেইন অব্যাহত

- Advertisements -

ইসমাইল হোসেন, সাভার থেকেঃ সড়ক ও মহাসড়কে বছরের অন্য সময়ের চেয়ে ঈদুল আজহা উপলক্ষে পণ্য ও পশু বহনকারী ট্রাকের চাপ বেড়ে যাওয়ার দরুন যানজট বৃদ্ধি পায়।

Advertisements

এমন পরিস্থিতিতে যাত্রীসাধারনের ঈদ যাত্রা নির্বিঘ্ন করতে এবং সড়ক ও মহাসড়ক যানজট ও দুর্ঘটনা মুক্ত রাখতে সচেতনতামূলক কার্যক্রম অব্যাহত রেখেছে নিরাপদ সড়ক চাই (নিসচা), সাভার থানা শাখা।

সপ্তাহব্যাপী কর্মসূচীর দ্বিতীয় দিনে আজ ১১ই জুন মঙ্গলবার সাভার বাজার বাস স্ট্যান্ডে সচেতনতামূলক ক্যাম্পেইন পরিচালনা করে নিসচা সাভার থানা শাখার সড়ক যোদ্ধাবৃন্দ।

Advertisements

আজকের ক্যাম্পেইনে নিসচা সাভার থানা শাখার সাথে একাত্মতা প্রকাশ করে ক্যাম্পেইনে অংশগ্রহণ করেন সাভার বিআরটিএ ইন্সপেক্টর আমিনুল ইসলাম খান, সাভার জোনের টিআই এডমিন ট্রাফিক ইন্সপেক্টর শহীদ চৌধুরী, সাভার বাজার ট্রাফিক পুলিশ বক্সের ট্রাফিক ইন্সপেক্টর শফিউল ইসলাম।

নিসচা সাভার থানা শাখার সভাপতি ইসমাইল হোসেনের নেতৃত্বে পরিচালিত আজকের সচেতনতামূলক ক্যাম্পেইনে অংশ গ্রহণ করেন নিসচা সাভার থানা শাখার সাধারণ সম্পাদক আশিফুল ইসলাম জনি, সাংগঠনিক সম্পাদক আজিজুর রহমান,মহিলা বিষয়ক সম্পাদক রানু সুলতানা, দূর্ঘটনা অনুসন্ধান ও গবেষণা বিষয়ক সম্পাদক মোঃ হায়দার সহ আরো অনেকে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন