English

38 C
Dhaka
মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
- Advertisement -

জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে জুড়ীতে নিসচা শাখার সচেতনতামূলক কর্মসূচি

- Advertisements -

নিরাপদ সড়ক চাই জুড়ী উপজেলা শাখার আয়োজনে জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে আজ বৃহস্পতিবার (১৪ অক্টোবর) সচেতনতা মূলক কর্মসূচি পালন করা হয়েছে।

Advertisements

জুড়ী চৌমুহনীতে অনুষ্ঠিত কর্মসূচির মধ্যে ছিল চালকদের মধ্যে সচেতনতামূলক লিফলেট বিতরণ ও যানবাহনে স্টিকার লাগানো। এসময় সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জুড়ী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রিঙ্কু রঞ্জন দাস ও জুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সঞ্জয় চক্রবর্তী।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন নিসচা জুড়ী উপজেলা শাখার সভাপতি সাইফুল ইসলাম সাইফ, সহ-সভাপতি প্রভাষক লিটন রঞ্জন দত্ত, প্রভাষক জহিরুল ইসলাম সরকার, যুগ্ম-সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম, হারুনুর রশিদ, অর্থ সম্পাদক অমিত আল হাসান, সাংগঠনিক সম্পাদক মো: মুহিবুর রহমান, দপ্তর সম্পাদক কাউছার আহমদ উজ্জ্বল, কার্যকরী সদস্য জসীম উদ্দীন, ইয়াসিন আকরাম ভূঁইয়া, মাসুম আহমদ, আতিকুর রহমান বেলাল প্রমুখ।

Advertisements

উপজেলা ভাইস চেয়ারম্যান রিংকু রঞ্জন দাস বলেন, সড়ক দূর্ঘটনা প্রতিরোধে চালকদের সচেতন করা প্রয়োজন। চালক এবং যাত্রীরা যদি তাদের নিজ নিজ দায়িত্ব সম্পর্কে অবহিত থাকেন, সড়ক দূর্ঘটনা অনেকাংশে হ্রাস পাবে। নিসচা’র লিফলেট বিতরণ এবং যানবাহনে স্টিকার লাগানো কার্যক্রমে’র ভূয়সী প্রশংসা করেন।

জুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিসচা’র কার্যক্রমে সন্তুষ্টি প্রকাশ করেন। তিনি বলেন, চালকরা সচেতন হলে সড়ক দুর্ঘটনা কমে যাবে। পর্যায়ক্রমে চালকদের প্রশিক্ষণের আওতায় আনা হবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন