English

31 C
Dhaka
শুক্রবার, মে ৩, ২০২৪
- Advertisement -

পাবনা নিসচা শাখার আয়োজনে সড়ক দুর্ঘটনা রোধ কল্পে আলোকচিত্র প্রদর্শনী

- Advertisements -

পাবনায় আজ “সড়ক দুর্ঘটনা রোধ কল্পে (এড়াতে) আমাদের করনীয়” শীর্ষক এক আলোচনাসভা ও আলোকচিত্র প্রদর্শনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয় । স্কুলের ২০০ শিক্ষার্থী অংশ গ্রহণ করেন ।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পাবনা সেন্ট্রাল গার্লস হাই স্কুলের প্রধান শিক্ষক ও রোটারি ক্লাব অব রুপকথা পাবনার সভাপতি মো. তালেবুর রহমান, প্রধান বক্তা ও অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নিরাপদ সড়ক চাই (নিসচা) পাবনা জেলা শাখার সভাপতি খন্দকার গোলাম হাসনাইন কোয়েল ।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন নিরাপদ সড়ক চাই (নিসচা) পাবনা জেলা শাখার সাধারণ সম্পাদক মোখলেছুর রহমান রাসেল, রোটারি ক্লাব অব রুপকথা পাবনার সহ-সভাপতি মোছাঃ শরীফা, কোষাধ্যক্ষ খায়রুজ্জামান আহাম্মেদ অরুন, সেন্ট্রাল গার্লস সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মির্জা আনোয়ারুল ইসলাম (রঞ্জু), নিসচা পাবনা জেলা শাখার সহ-সভাপতি আবদুল মান্নান ভূইয়া, সাংগঠনিক সম্পাদক গোলাম হাসনায়েন বিপ্লব, আসাদুজ্জামান খোকন, অর্থ সম্পাদক ফারুক হোসেন প্রমূখ ।

পাবনা সেন্ট্রাল গার্লস হাই স্কুলের মিলনায়তন কক্ষে আজ বেলা ১২ টায়  ২২ অক্টোবর-২০২২ জাতীয় নিরাপদ সড়ক দিবস পালন উপলক্ষে বিভিন্ন কর্মসূচির অংশ হিসেবে নিরাপদ সড়ক চাই (নিসচা) ও রোটারি ক্লাব অব রুপকথা পাবনা যৌথভাবে এই অনুষ্ঠানটি বাস্তবায়ন করেন ।

আলোচনাসভা ও আলোকচিত্র প্রদর্শনী শেষে নিরাপদ সড়ক চাই এর প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান তারকা চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চনের সহধর্মিণী প্রয়াত জাহানারা কাঞ্চনের রুহের মাগফেরাত কামনায় দোয়া করা হয় । দোয়াটি পরিচালনা করেন উক্ত স্কুলের সহকারী শিক্ষক শিহাবুল আলম ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন