English

34 C
Dhaka
শনিবার, মে ৪, ২০২৪
- Advertisement -

বড়লেখায় নিসচা কর্মীর স্বেচ্ছায় রক্তদান

- Advertisements -

বড়লেখা প্রতিনিধিঃ পবিত্র রমজান মাসেও থেমে নেই নিসচার কার্যক্রম মানবতার ডাকে সাড়া দিয়ে মানবতার সেবায় স্বেচ্ছায় রক্তদান করলেন জাতীয় সামাজিক সংগঠন নিরাপদ সড়ক চাই (নিসচা) বড়লেখা উপজেলা শাখার দুর্ঘটনা ও অনুসন্ধান বিষয়ক সম্পাদক রমা কান্ত দাস।

Advertisements

রবিবার (১৬ এপ্রিল) বিকাল ৪ ঘটিকায় রক্তশুন্যতা জনিত রোগীকে বড়লেখা সিটি ক্লিনিকে ৫ম বারের মতো তিনি স্বেচ্ছায় (বি পজেটিভ) রক্তদান সম্পন্ন করেন।

নিসচা বড়লেখা উপজেলা শাখার দুর্ঘটনা ও অনুসন্ধান বিষয়ক সম্পাদক রমা কান্ত দাস স্বতঃস্ফূর্তভাবে তাহার মানবিক কর্মকান্ডে অব্যাহত রয়েছেন সেজন্য তাহার প্রতি রক্তিম শুভেচ্ছা ও আন্তরিক কৃতজ্ঞতা জ্ঞাপন করছে নিসচা বড়লেখা উপজেলা শাখা।

Advertisements

উল্লেখ্য: নিসচার কেন্দ্রীয় কার্যকরী কমিটির সদস্য ও বড়লেখা উপজেলা শাখার সভাপতি তাহমীদ ইশাদ রিপন ও সাধারণ সম্পাদক আইনুল ইসলাম গণমাধ্যমকে জানান, নিসচা বড়লেখা উপজেলা শাখা সামাজিক-মানবিক, স্বেচ্ছাসেবী ও জনসচেতনতামূলক কর্মকাণ্ডসহ সড়ক দুর্ঘটনা মুক্ত উপজেলা গড়তে কাজ করে যাচ্ছে।

তাঁরা আরোও জানান, নিসচা একটি জনপ্রিয় বৃহৎ জাতীয় সামাজিক সংগঠন শুধু সড়কে নয় তার পাশাপাশি নিসচার কর্মীবৃন্দ দেশব্যাপী প্রতিনিয়ত সামাজিক-মানবিক ও জনসচেতনতামূলক কার্যক্রম চালিয়ে যাচ্ছেন।
বড়লেখা উপজেলায়ও নিসচার বিভিন্ন সামাজিক-মানবিক, স্বেচ্ছাসেবী, জনসচেতনতামূলক কার্যক্রম অব্যহত রয়েছে এবং নিসচার কার্যক্রমকে আরও তরান্বিত করতে সকলের প্রতি তাঁরা আন্তরিক সহযোগিতা কামনা করেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন