English

32 C
Dhaka
শুক্রবার, মে ৩, ২০২৪
- Advertisement -

বড়লেখায় সড়ক দুর্ঘটনায় পঙ্গুত্ব বরণকারীকে নিসচার আর্থিক অনুদান প্রদান

- Advertisements -

তাহমীদ ইশাদ রিপন, বড়লেখা প্রতিনিধিঃ জাতীয় নিরাপদ সড়ক দিবস-২০২৩ উপলক্ষে অক্টোবর মাসব্যাপী কর্মসূচীর আলোকে আজ ষষ্ঠ দিনে নিরাপদ সড়ক চাই (নিসচা) বড়লেখা উপজেলা শাখার উদ্যোগে ও প্রবাসীদের অর্থায়নে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় আহত পঙ্গুত্ববরণকারী আমান উদ্দিনকে নগদ আর্থিক অনুদান প্রদান করা হয়েছে।

Advertisements

শুক্রবার (৬ আগস্ট) বিকেলে দক্ষিণভাগ (দক্ষিণ) ইউনিয়নের কাসেমনগর গ্রামের সরকারি অনুদানকৃত বাড়িতে আমান উদ্দিনের সার্বিক খোজ-খবর নেন নিসচা বড়লেখা উপজেলা শাখার নেতৃবৃন্দ। এসময় তিনি নিসচা নেতৃবৃন্দদের মর্মান্তিক সড়ক দুর্ঘটনা সম্পর্কে সার্বিক বিষয়াদি জানান।

পরে হত-দরিদ্র আমান উদ্দিনের অস্বচ্ছল পরিবারকে নগদ আর্থিক অনুদান প্রদান করেন নিসচার কেন্দ্রীয় কার্যকরী কমিটির সদস্য ও বড়লেখা উপজেলা শাখার সভাপতি তাহমীদ ইশাদ রিপন, জাতীয় নিরাপদ সড়ক দিবস উদযাপন কমিটির আহবায়ক আব্দুল আজিজ, যুগ্ম আহ্বায়ক আব্দুল হামিদ, সদস্য শাহরিয়ার শাকিল, সাইফুল ইসলামসহ অন্যান্য নেতৃবৃন্দ।

এসময় আর্থিক অনুদান দিয়ে হত-দরিদ্র আমান উদ্দিনের পাশে দাঁড়ানোর জন্য নিসচা বড়লেখা শাখার প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জানিয়েছেন আমান উদ্দিনের বৃদ্ধা মা।

Advertisements

উল্লেখ্য, জানা যায়, কয়েকদিন পুর্বে মোটরসাইকেলে কাসেমনগর থেকে বড়লেখায় যাওয়ার পথে একটি মালবাহী পিকআপ পেছন থেকে ধাক্কা দিলে ঘটনাস্থলে মোটরসাইকেল আরোহী দু’জন আহত হন। একজন প্রাথমিক চিকিৎসায় সুস্থ্য হলেও দিনমজুর আমান উদ্দিন গুরুতর আহত হয়ে পঙ্গুত্ববরণ করেন। তাঁর একটি পায়ের হাড়ের উন্নত চিকিৎসার জন্য বেশ কিছু টাকার প্রয়োজন যা তাঁর পক্ষে জোগাড় করা সম্ভব নয়।

তাই তিনি সকলের নিকট সহযোগিতা কামনা করেন। এদিকে তার পরিবারে মা, ভাই, স্ত্রী ও তিন মেয়ে নিয়ে অসহায়ভাবে দিনাতিপাত করছেন। তার সাড়ে ৩ বছরের ছোট মেয়ের টিউমার অপারেশন করার জন্য টাকার প্রয়োজন। আমান উদ্দিন এবং তার মেয়ের চিকিৎসার জন্য তাদের পরিবারের পক্ষ থেকে সকলের নিকট সাধ্যানুযায়ী সহযোগিতা কামনা করা হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন