English

38 C
Dhaka
বৃহস্পতিবার, মে ২, ২০২৪
- Advertisement -

শিবপুরে সড়ক দুর্ঘটনা রোধকল্পে ও নিহতদের স্মরণে মানববন্ধন

- Advertisements -

আব্দুল হান্নান মানিক: শিবপুরে সড়ক দূর্ঘটনা রোধকল্পে ও নিহতদের স্মরণে মানববন্ধন কর্মসূচি পালন করা হয় সোমবার ৪ টার সময় সৃষ্টিগড় বাসস্ট্যান্ড সংলগ্ন একটি দূর্ঘটনা স্পটে ।

Advertisements

সেখানে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে ৭০ নং সৃষ্টিগড় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী সানজিদা সরকার নুড়ি।

এসময় উপস্থিত ছিলেন নিরাপদ সড়ক চাই শিবপুর উপজেলা শাখা কমিটির সভাপতি আব্দুল হান্নান মানিক, সাধারণ সম্পাদক এসএম খোরশেদ আলম, সাংগঠনিক সম্পাদক মোঃ আব্বাস উদ্দিন কবির, দূর্ঘটনা অনুসন্ধান ও গবেষণা বিষয়ক সম্পাদক মোঃ কাউছার ভূঁইয়া, প্রকাশনা বিষয়ক সম্পাদক মোঃ বিল্লাল হোসেন,সমাজ কল্যাণ সম্পাদক মোঃ ইসমাইল সরকার,যুব বিষয়ক সম্পাদক মোঃ রাকিব, সদস্য সাখাওয়াৎ হোসেন , সাইফুল ইসলাম, হুমায়ূন কবির, বিভিন্ন স্কুল থেকে সংযুক্ত শিক্ষক ও শিক্ষার্থীগন সহ এলাকার মান্যগন্য ব্যক্তিগন।

Advertisements

নিরাপদ সড়ক চাই শিবপুর উপজেলা শাখা কমিটির সভাপতি বলেন, এমতাবস্থায় সড়ক দুর্ঘটনা প্রতিরোধে সচেতনতা বৃদ্ধির কোন বিকল্প নেই। বেশিরভাগ দুর্ঘটনার মূল কারণ বেপরোয়া গতিতে গাড়ি চালানো, অদক্ষ চালক, সড়ক আইন/ ট্রাফিক আইন মেনে না চলা ইত্যাদি ইত্যাদি।

জনসচেতনতাই বস্তবায়নের সূচনা। তাই গাড়ি চালকদের পাশাপাশি,সড়কের নিয়ম মেনে পথচারীদের ও হতে হবে রাস্তা পাড়া পাড়। ধন্যবাদ সবাইকে । নিরাপদ সড়ক আন্দলন হউক সবার।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন