English

34 C
Dhaka
বুধবার, এপ্রিল ১৭, ২০২৪
- Advertisement -

জ্যোতির ছিনতাই হওয়া লাগেজ উদ্ধার

- Advertisements -

নাসিম রুমি: গত ১ মার্চ দেশীয় অস্ত্রের মুখে মিরপুরের স্টেডিয়াম এলাকা থেকে ছিনিয়ে দেওয়া হয় বাংলাদেশ জাতীয় নারী ক্রিকেট দলের অধিনায়ক নিগার সুলতানা জ্যোতির লাগেজ ও মোবাইল। অবশেষে মোহাম্মদপুর থেকে ছিনতাই হওয়া সবসামগ্রীসহ তিন ছিনতাইকারীকে গ্রেপ্তার করে মিরপুর মডেল থানা পুলিশ। এ সময় উন্মোচিত হয় ছিনতাইকারীদের নতুন কৌশলও।

পুলিশ জানায় অভিযোগ পাওয়ার পরপরই ছিনতাই হওয়া মালামাল উদ্ধারে সচেষ্ট হন তারা। কয়েক দিনের ধারাবাহিক প্রচেষ্টায় রোববার (১১ মার্চ) রাজধানীর ঢাকা উদ্যান থেকে সঙ্গবদ্ধ ছিনতাই চক্রের তিন সদস্যকে গ্রেপ্তার করা হয়। তারা হলো নাসির, বিল্লাল ওরফে ফাইটার বিল্লাল এবং সুমন ওরফে ত্যাড়া সুমন। এ সময় তাদের কাছ থেকে দেশীয় অস্ত্রসহ ছিনতাইকৃত লাগেজ উদ্ধার করা হয়।

পুলিশ আরও জানায়, গ্রেপ্তারকৃতরা একটি গ্রুপের ছত্রছায়ায় নানা ধরনের অপরাধ সংগঠিত করত। উদ্ধারকৃত লাগেজ শিগগিরই জাতীয় নারী দলের অধিনায়ক নিগার সুলতানার কাছে হস্তান্তর করা হবে বলেও জানিয়েছে পুলিশ। এ ছাড়া এই ছিনতাইয়ের কাজে জড়িতরা ব্যতিক্রম পদ্ধতি অনুসরণ করত বলে জানা গেছে। ধরা পড়ার ভয়ে কিছুদিন পরপর গাড়ির রং পরিবর্তন করত ছিনতাইকারীরা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন